শিরোনাম
প্রকাশ : ৫ এপ্রিল, ২০২০ ০১:৫৪

চট্টগ্রাম নগরবাসীর কষ্ট লাঘবে সাধ্যমত সহায়তা দিয়ে যাবো : রেজাউল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রাম নগরবাসীর কষ্ট লাঘবে সাধ্যমত সহায়তা দিয়ে যাবো : রেজাউল

করোনা পরিস্থিতির কারণে কর্মহীন অস্বচ্ছল পরিবারের পাশে থাকার অঙ্গীকারে নগরীর ৪১টি ওয়ার্ডে ধারাবাহিকভাবে খাদ্য সহায়তা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক সিটি  মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী। কর্মসূচির ধারাবাহিকতায় নেতা-কর্মীদের মাধ্যমে বিভিন্ন ওয়ার্ডে সহায়তা পাঠানোর পাশাপাশি পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় সশরীরে উপস্থিত হয়ে এলাকাবাসীর খোঁজ খবর নিয়ে সহায়তা দিচ্ছেন এবং সতর্কতা ও সচেতনতা তৈরির কাজ করছেন। 

শনিবার সকালে চট্টগ্রাম মহানগরীর মোহরা ওয়ার্ডস্থ দানেশ্বর মহাজনের বাড়িতে সহায়তা সামগ্রী বিতরণকালে মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, সঞ্জয় চৌধুরী, কামাল উদ্দিন, পিন্টু বিশ্বাস, শওকত ওসমান জাহাঙ্গীর, দিলিপ চৌধুরী, সনত বড়ুয়া, অধ্যাপক মনোজ দত্ত, সুবীর চৌধুরী, প্রদীপ প্রমুখ।  

এ সময় মেয়র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা রেজাউল করিম চৌধুরী বলেন, করোনা ভাইরাস অতি সংক্রমণশীল একটি ভাইরাস। সংক্রমিত ব্যক্তি নিজেও বুঝতে পারেন না তিনি ভয়ানক এ ভাইরাস বহন করে চলছেন। তাই স্বাস্থ্যবিধি মেনে সংসর্গ এড়িয়ে চলতে না পারলে এ ভাইরাস দ্রুত লোক সমাজে ছড়িয়ে মহাবিপর্যয় ডেকে আনার আশঙ্কা তৈরী হয়। যদি সময়ের গুরুত্ব বুঝে আবারো ধর্য্য, ত্যাগ ও কষ্ট দিয়ে সরকারী নির্দেশনা মেনে চলি নিশ্চয়ই সৃষ্টিকর্তার কৃপালাভে আমরা সম্ভাব্য বিপর্যয় এড়াতে সক্ষম হব। আর কষ্ট লাঘবে আমি সর্বদা আপনাদের সাধ্যমত সহায়তা দিয়ে যাব। সামর্থবানদের অনেকেই সহায়তার হাত বাড়িয়েছেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার/সাইদুল ইসলাম

 


আপনার মন্তব্য