শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ১৮:২০
প্রিন্ট করুন printer

বঙ্গবন্ধু করোনা কুইক রেসপন্স টিমের

ত্রাণ ও সুরক্ষা সামগ্রী পেল গরিব-অসহায়রা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ত্রাণ ও সুরক্ষা সামগ্রী পেল গরিব-অসহায়রা
Google News

করোনার এমন দুঃসময়ে বঙ্গবন্ধু করোনা কুইক রেসপন্স টিমের উদ্যোগে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী পেয়েছেন চার শতাধিক গরিব-অসহায় মানুষরা। আজ সোমবার নগরের চান্দগাঁও বাহির সিগনাল চত্বরে এসব সামগ্রী তুলে দেওয়া হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং চান্দঁগাও ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক এসরাল। এমন ব্যতিক্রমী কাজের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নির্বাহী সদস্য দেবাশীষ আচার্য্য। করোনার এমন ক্রান্তিকালে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী পেয়ে খুশি গরিব-অসহায় মানুষরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসান মুরাদ চৌধুরী জাবেদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা টিজু বড়ুয়া, জনি বিশ্বাস, দিলিপ চক্রবর্তী, নয়ন কর্মকার, অমিত বড়ুয়া, জনি দাশ, টিটু সেন ও পিংকু দে, ছাত্রনেতা শাকিল খান প্রমুখ। 

এসময় কাউন্সিলর এসরারুল হক এসরাল বলেন, ‘করোনার এমন সময়ে সবাইকে যার যার সামর্থ্য অনুযায়ী গরিব-অসহায় মানুষদের পাশে দাঁড়াতে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় দেবাশীষ আচার্য্য গরিব-অসহায় মানুষদের জন্য যে উদ্যোগটি নিয়েছে তা প্রশংসনীয়। এমন দুর্যোগে সবাইকে অসহায়দের পাশে দাঁড়ানো উচিত।’

দেবাশীষ আচার্য্য বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এর নির্দেশনায় এবং চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির পরামর্শক্রমে গরিব-অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছি। এমন ক্রান্তিকালে কিছু অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি আনন্দিত। সামর্থ্য অনুযায়ী এমন কাজ চলমান রাখব।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর