২৬ আগস্ট, ২০২১ ২১:২৫

চট্টগ্রামে শয়ন কক্ষে ব্যবসায়ীর লাশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে শয়ন কক্ষে ব্যবসায়ীর লাশ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মাইজপাড়া এলাকায় শয়ন কক্ষ থেকে মনছুর আলী (৪৫) নামের এক চা-পাতা ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১২টায় মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা দা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. হোসেন বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহত মনছুর ওই এলাকার মৃত আসহাব মিয়ার ছেলে। তিনি চট্টগ্রাম শহরের বিভিন্ন হোটেল ও দোকানে চা-পাতা সরবরাহ করতেন।   

এজাহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন মনছুর। পরদিন বিকাল সাড়ে ৪টায়ও তিনি উঠছে না দেখে স্ত্রী ও সন্তান তাকে ডাকাডাকি করে। তার কোন সাড়া না পেয়ে ঘরের অন্যদের ডেকে এনে দরজা খুলতে চায় তারা। কিন্তু কক্ষের ভেতর থেকে ছিটকিনি দিয়ে লক থাকায় পরিবারের লোকজন দরজা ভেঙে প্রবেশ করে। তখন দেখা যায়- খাটের ওপর রক্ত ও মেঝেতে রক্তাক্ত একটি দা পড়ে আছে। রুমের এক কোণায় রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল মনছুরের মরদেহ।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘খবর পেয়ে বুধবার রাতে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে লাশের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার মনছুরের ছোট ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি বলেন, সুরতহালের সময় দেখা গেছে- গলার কণ্ঠনালীর ওপরে কাটা জখম ও কাটার ওপর পুরাতন কাপড় দিয়ে বাঁধা ছিল। কক্ষ ভেতর থেকে বন্ধ ছিল। আবার বাইরের কেউ খুন করে পালিয়েও যেতে পারে। এসব বিষয়গুলো মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। আশা করি কারণ উদঘাটন করা যাবে।  

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর