শিরোনাম
৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১৮:১৬

চসিকের প্রকৌশলীকে মারধরের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চসিকের প্রকৌশলীকে মারধরের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) একটি প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীকে মারধরের ঘটনার প্রধান আসামি সাহাব উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত আড়াইটার দিকে নগরের খুলশী এলাকা থেকে নগর গোয়েন্দা পুলিশের (উত্তর) একটি টিম তাকে গ্রেফতার করে।

এ ঘটনায় এর আগে আরও চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সাহাব উদ্দিন এস জে ট্রেডার্সের মালিক। ঘটনার পর থেকে গ্রেফতার এড়াতে তিনি চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন।

ডিবি (উত্তর-দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, চসিকের উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর কক্ষ ভাঙচুর ও মারধরের মামলার এক নম্বর আসামি সাহাব উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, ঘটনার পর গ্রেফতার এড়াতে চট্টগ্রাম ও কক্সবাজার এলাকার বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। ঘটনার সঙ্গে সাহাব উদ্দিন সরাসরি জড়িত ছিলেন।

জানা যায়, গত ২৯ জানুয়ারি বিকালে চসিকের আড়াই হাজার কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর ওপর হামাল করে কক্ষ ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটে। এ সময় প্রকল্প পরিচালকের নামফলক ও টেবিলের কাচ ভেঙে ফেলেন ঠিকাদাররা। ঘটনার দিন রাতেই চসিকের নিরাপত্তা কর্মকর্তা কামাল বাদী হয়ে নগরের খুলশী থানায় ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫-১০ জনকে আসামি করে মামলা করেন। ঘটনার পরপরই পুলিশ চারজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন-শাহ আমানত ট্রেডার্সের সঞ্জয় ভৌমিক কংকন, মাসুদ এন্টারপ্রাইজের মো. ফেরদৌস, শাহ আমানত ট্রেডার্সের সুভাষ ও মাহমুদুল্লাহ।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর