২৩ জুলাই, ২০১৯ ১২:৪৩

কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্য রিমান্ডে, কারাগারে ১১

অনলাইন ডেস্ক

কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্য রিমান্ডে, কারাগারে ১১

রাজধানীর উত্তরা থেকে অস্ত্রসহ গ্রেফতার ফার্স্ট হিটার বস (এফএইচবি) নামে কিশোর গ্যাং গ্রুপের তিন সদস্যকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। এছাড়াও গ্রুপের অপর ১১ সদস্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে। 

সোমবার বিকেলে ঢাকা মহানগর হাকিম শাহিনূর রহমান তিন আসামিকে রিমান্ডে পাঠানোর আদেশ দেন। রিমান্ডে যাওয়া তিনজন হলেন, নাঈম মিয়া, বিশু চন্দ্র শীল ও আল আমিন হোসেন।

এছাড়া ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের অপর আদালত ১১ জন কিশোরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া বাকি আসামিরা হলেন, আসিফ মাহমুদ, ইয়াসিন আরাফাত, ফরহাদ হোসেন, বিজয়, শাওন হোসেন সিফাত, ইমামুল হাসান মুন্না, তানভীর হাওলাদার, আকাশ মিয়া, মেরাজুল ইসলাম জনি, হযরত আলী ও রাজিব।

জানা যায়, ওই গ্যাং গ্রুপ এলাকায় আধিপত্য বিস্তার, স্কুল-কলেজে র‌্যাগিং, স্কুল-কলেজের ছাত্রীদের উত্ত্যক্ত, মাদক সেবন, উচ্চ শব্দে মোটরসাইকেল চালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ছিনতাই করে আসছিল। কেউ বাধা দিতে গেলে শারীরিক নির্যাতন করতো। তাদের গ্যাংভিত্তিক নিজস্ব লোগো রয়েছে, যা দেয়াল লিখন ও ফেসবুকে ব্যবহার করা হতো।

এছাড়া এক গ্রুপ অন্য গ্রুপকে হুমকি দিয়ে স্ট্যাটাস দেওয়া এবং পরস্পরের বিরুদ্ধে কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করে ফেসবুকে পোস্ট করে আসছিল।

প্রসঙ্গত, গত ২১ জুলাই উত্তরায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) একটি টিম। এ সময় তাদের কাছ থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর