২৩ জুলাই, ২০১৯ ১৮:৩৪

রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিএনপির বিক্ষোভ

অনলাইন ডেস্ক

রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিএনপির বিক্ষোভ

সংগৃহীত ছবি

দলের চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও এর অঙ্গ বিভিন্ন সংগঠন। মঙ্গলবার বিকালে একটি বিক্ষোভ মিছিল নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মিছিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন। মিছিলে নেতাকর্মীরা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, জনগণের কল্যাণ নয়, বরং লুটের রাজত্ব কায়েম রাখতেই বর্তমান মিডনাইট নির্বাচনের সরকার ‘গণতন্ত্রের মা’ জনগণের প্রাণপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে কারাবন্দী করে রেখেছে।

তিনি বলেন, দেশের আপামর জনগণের আস্থাভাজন দেশনেত্রী খালেদা জিয়াকে কারামুক্ত করে মানুষের মৌলিক মানবাধিকার ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করতে জাতীয়তাবাদী শক্তি দৃঢ় অঙ্গীকারাবদ্ধ। আমি আবারও অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।
 
মিছিলে তাঁতি দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক দলের নেতা মহিউদ্দিন লোবান, যুবদল নেতা নজরুল ইসলাম, ছাত্রদলের সাবেক সহ-গণশিক্ষাবিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসলামসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/২৩ জুলাই, ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর