২২ নভেম্বর, ২০১৯ ০৯:২৭

যৌন হয়রানির অভিযোগ, সেই কেবিন ক্রুর বাসায় গিয়ে হুমকি পাইলটের

অনলাইন ডেস্ক

যৌন হয়রানির অভিযোগ, সেই কেবিন ক্রুর বাসায় গিয়ে হুমকি পাইলটের

যৌন হয়রানির অভিযোগ আনার পর এক কেবিন ক্রু’র বাসায় গিয়ে হুমকি দিয়েছেন পাইলট ক্যাপ্টেন ইশরাত আহমেদ। এ ঘটনায় বুধবার রাজধানীর উত্তরা পশ্চিম থানায় ভুক্তভোগী কেবিন ক্রু একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ডায়েরি নম্বর ১৪৭১।

জিডিতে বলা হয়, মঙ্গলবার রাত ৮টার দিকে ওই কেবিন ক্রুর উত্তরার বাসার নিচে একটি কালো রঙের প্রাডো গাড়ি আসে। গাড়ি থেকে তিনজন নেমে কেবিন ক্রুকে খবর দেওয়ার জন্য দারোয়ানকে জানান, তার অফিস থেকে গাড়ি এসেছে ফ্লাইটে যেতে হবে। দারোয়ান এই তথ্য ওই কেবিন ক্রুর বাবা-মাকে গিয়ে জানান। এ সময় তার বাবা-মার সন্দেহ হয়। সঙ্গে সঙ্গে তারা বিমানের মোটর ট্রান্সপোর্ট (এমটি) বিভাগে ফোন দিয়ে বিষয়টি জানতে চান। এরই মধ্যে প্রাডো গাড়িটি দ্রুতবেগে চলে যায়।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা গণমাধ্যমকে বলেন, বিমানের এক কেবিন ক্রু একটি সাধারণ ডায়েরি করেছেন। তাকে হুমকি দেওয়ায় জীবনের নিরাপত্তা চেয়েছেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট সার্ভিস শাখা সূত্র জানায়, গত ২৬ অক্টোবর চট্টগ্রাম হয়ে আবুধাবিগামী বিজি-১২৭ ফ্লাইটের ককপিটে ছিলেন ক্যাপ্টেন ইশরাত। ওই ফ্লাইটে দুই কেবিন ক্রু ছিলেন। ক্যাপ্টেন ইশরাত ককপিটে নিয়ে তাদের কুপ্রস্তাব দেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর