২২ নভেম্বর, ২০১৯ ২২:১৩

দু’টি বাড়ির মালিক হয়েও হতভাগা বাবার ঠিকানা বৃদ্ধাশ্রম

অনলাইন ডেস্ক

দু’টি বাড়ির মালিক হয়েও হতভাগা বাবার ঠিকানা বৃদ্ধাশ্রম

সংগৃহীত ছবি

ঢাকায় দু’টি বাড়ির মালিক হয়েও এক হতভাগা বাবার ঠিকানা হয়েছে বৃদ্ধাশ্রমে। দাওয়াত খাওয়ানোর কথা বলে বাড়ির বাইরে এনে অসুস্থ বৃদ্ধ পিতাকে রাজধানীর রাস্তায় ফেলে গেছেন সন্তানেরা। পরে তাকে উদ্ধার করে কল্যাণপুরের দক্ষিণ পাইকপাড়ায় চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারে রাখা হয়।

একজন নারী চিকিৎসক গত বুধবার কল্যাণপুরের দক্ষিণ পাইকপাড়ায় চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারে ফোন দিয়ে বিষয়টি জানালে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। ঐ বৃদ্ধকে ধানমন্ডির ১৫ নম্বরের কেএফসি রেস্তোরাঁর পাশ থেকে উদ্ধার করা হয়। বর্তমানে তিনি অনেকটা সুস্থ। তবে তার ঠিকানা ও পরিবার সম্পর্কে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি।

বৃদ্ধাশ্রমের প্রধান নির্বাহী মিলটন সমাদ্দার গণমাধ্যমকে জানান, উনি একদমই কানে শুনতে পারেন না। শরীরের বাম পাশ প্যারালাইজড। রাস্তায় কয়েকদিন ফেলে রাখায় শরীর একদম ভেঙে পড়েছে। আমাদের নিজস্ব চিকিৎসক তাকে দেখেছেন। এখন চিকিৎসা পেয়ে উনি অনেক ভালো আছেন। 

বৃদ্ধর পরিবারের সদস্যদের খোঁজা হচ্ছে জানিয়ে মিলটন বলেন, আমরা এখনো তার পরিবারের কাউকে পায়নি। উনি একদমই কানে শোনেন না। উচ্চস্বরে কথা বলতে হয়। তিনি ঠিকানা বলেছেন ডেমরা। সেখানে নিজের দুটি বাড়ি রয়েছে বলেও তিনি বলছেন। এক মেয়ের নাম বললেও তা স্পষ্ট বোঝা যায় না। তবে এ টুকু বোঝা গেছে তাকে দাওয়াত খাওয়ানোর কথা বলে রাস্তায় ফেলে গেছে সন্তানেরা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর