২২ নভেম্বর, ২০১৯ ২২:৪৭

সিদ্ধিরগঞ্জে ৭ দিনেও উদ্ধার হয়নি সাংস্কৃতিক কর্মী, সড়ক অবরোধ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে ৭ দিনেও উদ্ধার হয়নি সাংস্কৃতিক কর্মী, সড়ক অবরোধ

নিখোঁজের এক সপ্তাহ পেরিয়ে গেলেও নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাংস্কৃতিক কর্মী আক্তারকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এরই প্রতিবাদে শুক্রবার (২২ নভেম্বর) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ডে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন নিখোঁজ আক্তারের পরিবার ও এলাকাবাসী। 

এসময় নারায়ণগঞ্জ-আদমজী-চাষাড়া সড়কে প্রায় ৩০ মিনিট যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিখোঁজ আক্তারকে উদ্ধারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। আক্তার হোসেনকে (৩৫) আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

নিখোঁজ আক্তার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ১০নং ওয়ার্ডের আরামবাগ এলাকার ইব্রাহিমের ছেলে। ১৫ নভেম্বর (শুক্রবার) সিদ্ধিরগঞ্জ থানধীন নাসিক ৮নং ওয়ার্ডের ২নং বাসস্ট্যান্ডে অবস্থিত আক্তারকে নিজের পরিচালিত ডান্স ক্লাব থেকে তাকে তুলে নিয়ে যায়। তারপর আর তাকে পাওয়া যায়নি।

এ ঘটানায় ১৭ নভেম্বর(রোববার)  সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি  (নং-৭৯৯) করা হয়েছে। পরে পুলিশ সুপারের কার্যালয়েও এ বিষয়ে একটি অভিযোগ (যার নং-২৩২৯) দেয়া হয়েছে। র‌্যাব-১১’র কার্য়ালয়েও এ বিষয়ে অবহিত করা হয়েছে বলে আক্তার হোসেনের পারিবারিক সূত্রে জানানো হয়েছে। 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ কামরুল ফারুক জানায়, অবরোধের খবর পেয়ে আমরা তাদের সাথে কথা বলেছি। আমরা তাকে উদ্ধারের চেষ্টা করবো আশ্বাসের প্রেক্ষিতে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর