২৩ নভেম্বর, ২০২০ ১৫:৩৪

রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেফতার

রংপুর নগরীর ঠিকাদার পাড়া এলাকায় একটি ফ্লাটে তল্লাশি চালিয়ে ইয়াবা ব্যবসার অভিযোগে পুলিশের এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এসময় উদ্ধার করা হয়েছে ৩ হাজার ১শ ৯৮ পিস ইয়াবা, এক বোতল ফেনসিডিল ৩টি ব্যাংকের চেক বই সহ অন্যান্য মালামাল। 

রংপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, সোমবার দুপুরে গোপন সংবাদের উপর ভিত্তি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুব রহমান ও সহকারী পরিদর্শক তাহেদুল ইসলাম ও পুলিশের সহযোগিতায় নগরীর ঠিকাদার পাড়া এলাকায় অবস্থিত মিলন ভিলার তৃতীয় তলার একটি ফ্লাটে অভিযান চালিয়ে কুড়িগ্রাম পুলিশে কর্মরত এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার করা হয়। তার বাড়ি তল্লাশি চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় বাড়ির মালিক মিলনকে গ্রেফতার করা যায়নি বলে তিনি জানান। অভিযান শুরুর আগে সে পালিয়েছে। পুলিশের ওই এএসআই তার পরিবার নিয়ে ওই ফ্লাটে ভাড়া থেকে ইয়াবা ফেনসিডিলসহ মাদক ব্যবসা চালিয়ে আসছিলো বলে প্রাথমিক জিজজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানান তিনি। এ বিষয়ে থানায় নিয়মিত মামলা করা হয়েছে। 

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই তাহিদুল ইসলাম জানান, এর আগে মাদক সেবন ও কারবারির সাথে জড়িত থাকার অভিযোগে এএসআই মনিরুজ্জামান সাময়িকভাবে বরখাস্ত হয়েছে। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন। সে পরিবার নিয়ে রংপুর নগরীর ঠিকাদারপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর