৩১ জানুয়ারি, ২০২৪ ১০:২৬

‘মা’ ডেকে সিএনজি অটোরিকশায় তুলে শিক্ষার্থীর শ্লীলতাহানি, বৃদ্ধ গ্রেফতার

অনলাইন ডেস্ক

‘মা’ ডেকে সিএনজি অটোরিকশায় তুলে শিক্ষার্থীর শ্লীলতাহানি, বৃদ্ধ গ্রেফতার

প্রতীকী ছবি

এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে আমির হোসেন নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানা পুলিশ।

জানা গেছে, সোমবার তেজগাঁও থানার বিজয় স্মরণী মোড়ে সিএনজি চালিত অটোরিকশার ভিতর এই ঘটনা ঘটে। পরে মঙ্গলবার ভুক্তভোগী অভিযোগ করলে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার শিকার নারী বেসরকারি একটি ভাষা শিক্ষা ইনস্টিটিউটের শিক্ষার্থী।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন জানিয়েছেন, সোমবার বিকালে ওই শিক্ষার্থী বাসায় ফেরার জন্য ফার্মগেটে অপেক্ষা করছিলেন। এসময় আমির হোসেনও ওই স্থানে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। তখন আমির হোসেন তাকে প্রস্তাব দেন ভাড়া শেয়ার করে যৌথভাবে সিএনজি অটোরিকশায় যাওয়ার জন্য। যৌথভাবে গেলে ভাড়া কম লাগবে ভেবে রাজি হন ভুক্তভোগী ওই শিক্ষার্থী। এছাড়া ৭০ বছর বয়সী আমির হোসেন তাকে ‘মা’ ডাকায় তিনি আশ্বস্তও হয়েছিলেন। কিন্তু গাড়িতে উঠেই বৃদ্ধ আমির শিক্ষার্থীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করেন। যৌথভাবে ভাড়ার কথা থাকলেও আমির নিজেই পুরো ভাড়া দিয়ে দেন এবং তার মোবাইল নাম্বার দিয়ে দেন। ভুক্তভোগী লোকলজ্জায় তখন কাউকেই কিছু বলেননি।

ওসি আরও বলেন, মঙ্গলবার বিকালে আমির হোসেন আবারও তাকে ফোন দেন এবং একসাথে যাওয়ার প্রস্তাব দেন। পরে ভুক্তভোগে পুলিশে অভিযোগ করলে তেজগাঁও থানার ফার্মগেট মোড় ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে আমির হোসেনকে গ্রেফতার করা হয়।

বিডি প্রতিদিন/আজাদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর