মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

কিশোর হত্যা মামলায় দুই ভাইয়ের ফাঁসি

আদালত প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ে আহমেদ আলী (১৫) নামে এক কিশোর হত্যা মামলায় আপন দুই ভাইকে মৃত্যুদ  দিয়েছে আদালত। পাশাপাশি অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস দেওয়া হয়েছে। গতকাল ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক রবিউল আলম এ রায় ঘোষণা করেন।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী সালাহউদ্দিন হাওলাদার সাংবাদিকদের জানান, দুই আসামিকে সাজা পরোয়ানা দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। মৃত্যুদ প্রাপ্ত আসামিরা হলেন- শাহাদাত হোসেন বাবু (৪২) ও সাজ্জাদ হোসেন পিপলু (৩৪)। তারা আপন দুই ভাই। খালাসপ্রাপ্ত আসামিরা হলেন- গুলজার হোসেন, বাদল হোসেন ও রমিজ উদ্দিন।

মামলায় অভিযোগ করা হয়, মামলার বাদী নারগিস আক্তার আসামিদের বাসায় ভাড়া থাকতেন। আসামিরা আগে থেকেই বাদীকে ও তার পরিবারকে তাদের বাড়ি থেকে উচ্ছেদ এবং হত্যাচেষ্টা করে আসছিল। ২০১১ সালের ১১ মে রাতে নারগিসের ছেলে আহমেদ আলীকে একা পেয়ে খিলগাঁওয়ের পূর্ব গোড়ান এলাকার এক চায়ের দোকানের পেছনে জবাই করে হত্যা করে। এ ঘটনায় নারগিস বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা করেন। ২০১২ সালের ১৭ এপ্রিল গোয়েন্দা পুলিশের পরিদর্শক সাদিক মজিবুর রহমান সাতজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। ২০১৩ সালে ২ অক্টোবর আদালত আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করে। মামলাটির বিচারকালে সায়েদ আলী ও মিলন মিয়ার মৃত্যু হওয়ায় তাদের অব্যাহতি দেয় আদালত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর