শিরোনাম
প্রকাশ : শনিবার, ৬ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৬ জুলাই, ২০১৯ ০১:৪৩

রাজধানীতে হাত পা বাঁধা নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে হাত পা বাঁধা নারীর লাশ উদ্ধার

রাজধানীর ভাটারায় একটি বাসা থেকে আয়েশা আক্তার (৩০) নামে এক গৃহবধূর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১১টার দিকে ভাটারার সোলমাইদ এলাকায় এ লাশ পাওয়া যায়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, শ্বাসরোধে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। 

জানা গেছে, নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর ওয়াবদা গ্রামের খোকন মিয়ার মেয়ে আয়েশা। দুই সন্তানকে নিয়ে সোলমাইদের ফরাজীটোলা কবরস্থান রোডের একটি ছাপরা ঘরে ভাড়া থাকতেন তিনি। তার স্বামী জসিম উদ্দিন ট্রাকচালক।

ঢামেক সূত্র জানায়, আয়েশা গার্মেন্টকর্মী ছিলেন। দুই বছর আগে তার স্বামী জসিম আরেকটি বিয়ে করেন। এরপর থেকে জসিম টাঙ্গাইলে থাকতেন। ৩-৪ দিন আগে জসিম টাঙ্গাইল থেকে সোলমাইদ এলাকায় তার মায়ের বাসায় আসেন। বৃহস্পতিবার জসিমের বোন আয়েশার মেয়েকে তাদের বাসায় নিয়ে যায়। রাতে শুধু ছেলেকে নিয়ে বাসায় ছিলেন আয়েশা। গতকাল সকালে তার ছেলে ঘুম থেকে উঠে দেখে মায়ের হাত-পা ওড়না দিয়ে খাটের পায়ার সঙ্গে বাঁধা এবং গলায় তার পেঁচানো। এ দৃশ্য দেখার পর ছেলের কান্নাকাটির শব্দ শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে পুলিশে খবর দেয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর