শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৬ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৩৮

বেপরোয়া বাইকে ঝরল দুই ছাত্রের প্রাণ

রেসিং করতে গিয়ে নিহত তরুণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ডেমরায় বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে দুই আরোহীর মৃত্যু হয়েছে। তারা হলেন ওমর ফারুক ঐশিক (১৮) ও মো. কিবরিয়া সাদিম (২০)। মঙ্গলবার রাত ১০টার দিকে কোনাপাড়া বার্জার পেইন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুজনের মধ্যে ওমর স্থানীয় রোকেয়া আহসান কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। ডেমরা থানার এসআই নাসির উদ্দিন জানান, মঙ্গলবার রাতে কিবরিয়া মোটরসাইকেল মেরামত করতে গিয়েছিল। সেখানে বেশ দেরি করে ফেলে। পরে ঐশিক ও সাদিম বাসায় ফেরার জন্য দ্রুতগতিতে বাইক চালালে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে দুর্ঘটনার শিকার হয়। পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রাত দেড়টার দিকে সাদিমকে মৃত ঘোষণা করেন। ঐশিক রাত সোয়া ৩টার দিকে মারা যায়।

এদিকে খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ে রেসিং করতে গিয়ে প্রাণ হারিয়েছেন সাগর আহমেদ নামে এক তরুণ। এ ঘটনায় গুরুতর আহত অপর মোটরসাইকেল আরোহী এইচএসসির শিক্ষার্থী সাদিয়াল হোসেন জয়কে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকালে এ ঘটনা ঘটে। মৃত ঐশিকের মামা রাশেদ জানান, ঐশিকের বাবার নাম জাহাঙ্গীর আলম। গ্রামের বাড়ি ঢাকার দোহারে। বর্তমানেডেমরার কোনাপাড়ার চিশতিয়া রোডের ৩৮ নম্বর বাড়িতে থাকতেন। এক ভাই ও এক বোনের মধ্যে তিনি বড়। মৃত সাদিমের ভাই শামিম জানান, তার বাবার নাম জয়নাল আহাম্মেদ।

 গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তরে। বর্তমানে ডেমরার কোনাপাড়ার মাজার রোডে হাসেম সাহেবের বাড়িতে থাকতেন। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিম ছোট।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর