শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২০ মে, ২০২০ ২৩:৩৯

ঈদ সামনে রেখে মাদক পাচারের নিরাপদ রুট রংপুর

গ্রেফতারের পরও থেমে নেই ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

ঈদ সামনে রেখে মাদক পাচারের নিরাপদ রুট রংপুর

করোনা দুর্যোগ ও ঈদকে সামনে রেখে মাদক পাচারের নিরাপদ রুট হয়ে উঠেছে রংপুর। গত এক সপ্তাহে আইনশৃঙ্খলাবাহিনীর হাতে মাদকের বেশকটি চালন আটক হয়েছে। এসময় গ্রেফতার করা হয় বেশ কজনকে। তার পরেও থেমে নেই মাদকের পাচার।

র‌্যাব সূত্রে জানা গেছে, রোববার রাতে র‌্যাব-১৩ একটি দল রংপুরের গংগাচড়া উপজেলার পাইকান সলেমান হাজীপাড়া এলাকা থেকে ২ কেজি শুকনা গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোঃ মফিজুল ইসলাম (২৪) চরনোহানী গ্রামের আব্দুর রহমানের পুত্র। গ্রেফতারকৃত এলাকার পেশাদার মাদক ব্যবসায়ী বলে র‌্যাব জানায়।

অপরদিকে সোমবার ভোরে রংপুরের পীরগঞ্জ থানার ফতেপুর লালদীঘি বাজারস্থ রংপুর থেকে ঢাকাগামী মহাসড়কের পূর্ব পাশে লালদীঘি বাজার জামে মসজিদ সংলগ্ন পাকা রাস্তায় সন্দেহজনক ১টি ট্রাক তল¬াশী করে। তল্লাশী চলাকালে আটককৃত ট্রাকে বিশেষ কায়দায় চেচিসের উপরে বডির নিচে লুকানো অবস্থায় ৬৯ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী লালমনিরহাটের পাটগ্রামের মোঃ নাজমুল ইসলাম ওরফে রবিউল (১৮) ও নীলফামারীর ডিমলা থানার মোঃ হামিদুল ইসলামকে (১৮) গ্রেফতার করা হয়। লালমনিরহাট থেকে বোঝাই হওয়া গাঁজা ঢাকাতে সরবরাহ করার কথা ছিল। এছাড়াও তারা ট্রাকে পাথর পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেয়া এবং  দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স¦ীকার করে গ্রেফতারকৃতরা। রংপুর মিডিয়া অফিসার এএসপি সিদ্দিক আহমদ জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর