বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া আইসিইউতে

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের আইসিইউতে নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবদুল হাইয়ের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। তার ফুসফুসে ইনফেকশন ধরা পড়েছে। শ্বাসকষ্ট বেড়ে গেছে। তবে করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে।  গতকাল সন্ধ্যায় একটু ভালোর দিকে বলে চিকিৎসকের সঙ্গে কথা বলে জানিয়েছেন ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার ব্যক্তিগত সহকারী মোকসেদুর রহমান আবির।

তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় স্যারকে মঙ্গলবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি আইসিইউতে আছেন। তার অবস্থা স্থিতিশীল। স্যারের সহধর্মিণী অধ্যাপক শাহেদা রফিকসহ পরিবারের সদস্যরা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন’। 

জানা যায়, দীর্ঘদিন ধরেই অসুস্থ ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। এর আগে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়। কিছুটা সুস্থবোধ করায় করোনাকালীন সময়ে বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল  বৈঠকগুলোতেও অংশ নেন তিনি। তবে অসুস্থতার কারণে একাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেননি তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর