রবিবার, ৩১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

বিএনপি অস্ত্র ও ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী : তথ্যমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বিএনপি অস্ত্র ও ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী উল্লেখ করে বলেন, বিএনপি জনগণের শক্তি নিয়ে রাজনীতি করতে চায় না। অস্ত্র ও সন্ত্রাস হলো তাদের শক্তি।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম যেদিন ঘোষণা দিয়েছিলেন ‘আমরা কোনো নির্বাচনে অংশগ্রহণ করব না’, সেদিনই দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র শুরু হয়েছে। সম্প্রতি দুর্গাপূজায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা বিএনপির সে ষড়যন্ত্রেরই অংশ। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় কঠোর হাতে বিএনপির এ ষড়যন্ত্র প্রতিহত করা হয়েছে। ইতিমধ্যে অনেক মামলা হয়েছে। গ্রেফতার হয়েছে প্রায় ১২০০। অপরাধীরা কেউ ছাড় পাবে না উল্লেখ করে মন্ত্রী বলেন, অপরাধ করলে ছাড় পাওয়ার কোনো সুযোগ নেই। আওয়ামী লীগ জনগণের শক্তি নিয়ে রাজনীতি করে এবং জনগণকে সঙ্গে নিয়ে দেশের উন্নয়ন-অগ্রগতি এগিয়ে নিচ্ছে।

গতকাল দিনাজপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার আগে জেলা পরিষদ প্রাঙ্গণে প্রেস ব্রিফিংয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এসব কথা বলেন।

জেলা পরিষদ কনফারেন্স রুমে বর্ধিত সভায় দিনাজপুর জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির সভাপতিত্বে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, বৃহত্তর দিনাজপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, আবদুল আউয়াল শামীম প্রমুখ। সঞ্চালনে ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর