শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হতে হবে : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হতে হবে : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘বর্তমান সরকার দেশে যে কাজ করছে তা সারা বিশ্বে রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। তবে একটি মহল কিন্তু বসে নেই। অসম্ভবভাবে ষড়যন্ত্রে লিপ্ত আছে। কীভাবে এ সরকারকে খাটো করা যায়, সরকারের বিরুদ্ধে অপপ্রচার করা যায় সে চেষ্টা করছে। আমাদের সবাইকে সোচ্চার থাকতে হবে।’ গতকাল দেওভোগে মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজে জেলা পরিষদের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

আইভী বলেন, ‘২০২৩ সালে মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় আমরা প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। যতই ষড়যন্ত্র হোক, সে ষড়যন্ত্র ছিন্ন করে আমরা উন্নয়নের ধারা অব্যাহত রাখব। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আমাদের এ সরকারকে প্রয়োজন। সিটি মেয়র বলেন, ‘এ সরকার স্বাধীনতার সপক্ষশক্তি। এ সরকার আমাদের নেতৃত্ব দিচ্ছে। এমন কোনো সেক্টর নেই যারা কমবেশি লাভবান হচ্ছে না। নারীর ক্ষমতা থেকে শুরু করে মুক্তিযোদ্ধা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ প্রচুর কাজ করা হচ্ছে।

কিন্তু আমাদের প্রচারটা একটু কম বলে আমরা অনেক সময় বলি সরকার কী করছে। সরকার বহু কিছু করেছে। সেগুলো তুলে ধরতে হবে।’

জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্য দেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার নুরুল হুদা। এ সময় জেলার ১৬১ জন মুক্তিযোদ্ধার প্রত্যেককে সংবর্ধনা ও সম্মাননাস্বরূপ ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর