বৃহস্পতিবার, ১২ মে, ২০২২ ০০:০০ টা

টাকা না পেয়ে ছাত্রলীগ নেতার মাথা ফাটালেন হাসপাতালের দালালরা

কুমিল্লা প্রতিনিধি

টাকা না দেওয়ায় হকিস্টিক দিয়ে পিটিয়ে এক ছাত্রলীগ নেতার মাথা ফাটালেন দালালরা। গতকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ভিতরে থাকা দালালরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ ওঠেছে। এ ঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলা করা করেছে। হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। হামলার শিকার হানিফুল ইসলাম রনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি বলেন, আমার ছোট ভাই এক আত্মীয়কে নিয়ে হাসপাতালে আসে। এ সময় রাকিবসহ কয়েকজন দালাল তাকে বলে তারা রোগীকে ডাক্তার দেখিয়ে দিবেন। এজন্য তাদের টাকা দিতে। সে টাকা না দিয়ে আমাকে বিষয়টা জানায়। আমি বাসা থেকে হাসপাতালের সামনে যেতেই রাকিব, জুয়েল, মাসুক, রাজিবসহ কয়েকজন দালাল আমার ওপর হামলা চালায়। তারা আমাকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি, থাপ্পড় মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ সময় তারা আমার ছোট ভাইকেও মারধর করে।

তারা রড দিয়ে মাথায় আঘাত করলে আমার মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেলে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, হামলার ঘটনায় একটি মামলা করা হয়েছে। আমরা ঘটনার তদন্ত করছি। কুমিল্লা মেডিকেলের পরিচালক ডা. মো. মহিউদ্দিন জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা হাসপাতালের দালালদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে এমনটা প্রত্যাশা করি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর