বৃহস্পতিবার, ১২ মে, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগের কথা-কাজে মিল নেই : রিজভী

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের কথা-কাজে মিল নেই : রিজভী

ক্ষমতা হারানোর ভয়ে সরকার বেপরোয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘আওয়ামী লীগ মুখে একটা বলে, করে আরেকটা। তাদের কথায় ও কাজের কোনো মিল নেই। ক্ষমতা হারানোর ভয়ে তারা বেপরোয়া হয়ে উঠেছে। গতকাল ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জরুরি সভায় তিনি এ কথা বলেন। বিএনপি নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের আজকের সমাবেশ সফল করতে এ জরুরি সভা অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, নবী উল্যাহ নবী, তানভীর আহমেদ প্রমুখ। বিএনপির এই মুখপাত্র বলেন, আওয়ামী লীগ দেশ থেকে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ বিতাড়িত করেছে। সরকারের নির্দেশেই বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসাসহ নেতা-কর্মীদের ওপর হামলা করা হয়েছে।

এমনকি ইফতার মাহফিলেও হামলা করা হয়েছে। দেশের মানুষ আর এ সরকারের কথা বিশ্বাস করে না। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না- এমন মন্তব্য করে রিজভী বলেন, আন্দোলনের মাধ্যমেই সব দাবি আদায় করা হবে।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে রিজভী বলেন, ‘অগণতান্ত্রিক সরকারের কাছে কোনো আবদার নয়, দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে মানুষ প্রস্তুতি নিচ্ছে। নিরপেক্ষ নির্বাচন আয়োজন করতে আওয়ামী লীগ ছাড়া সব রাজনৈতিক দল আজ ঐক্যবদ্ধ’।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর