রবিবার, ১৪ আগস্ট, ২০২২ ০০:০০ টা

মামুনুলসহ অসুস্থদের মুক্তি দিন : খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেছেন, ১৫ মাস ধরে সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ অনেক ইসলামী নেতা ও আলেম উলামা কারাগারে বন্দি। মামুনুল হকসহ কয়েকজন খুবই অসুস্থ হয়ে পড়েছেন। অবিলম্বে মাওলানা মামুনুল হকসহ আলেম উলামাদের মুক্তি দিন। গতকাল রাজধানীর পুরানা পল্টনের ফেনী সমিতি মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শূরার তৃতীয় অধিবেশনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। শূরায় মাওলানা মামুনুল হকসহ ইসলামী নেতৃবৃন্দ ও আলেম উলামাদের মুক্তির দাবিতে দেশব্যাপী গণস্বাক্ষর কর্মসূচি ঘোষণা এবং উদ্বোধন করেন।

সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা রেজাউল করিম জালালী, মুফতি সাঈদ নূর, মাওলানা কোরবান আলী, মাওলানা আবদুল আজিজ, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা।

নূরপূরী বলেন, গ্যাসের দাম বাড়ানো হয়েছে। অকল্পনীয়ভাবে পেট্রোল, ডিজেল, অকটেনসহ জ্বালানি তেলের দাম বৃদ্ধি করা হয়েছে। জিনিসপত্রের দাম বেড়েই চলছে। মানুষের কষ্টের সীমা নেই। মানুষকে বাঁচতে দিন। দুবেলা ভাত খেয়ে বাঁচতে পারে সে ব্যবস্থা করুন। না হয় দেশের পরিস্থিতি ভালো থাকবে না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর