রবিবার, ২ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

স্বামীর সঙ্গে ঝগড়ার পর স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে স্বামীর সঙ্গে ঝগড়ার পর উম্মে হাবিবা মুন্নি (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত সাড়ে ১১টায় হাতিরঝিলের মিরবাগে এ ঘটনা ঘটে। পরে ওই গৃহবধূকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১টায় তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়।  ঢামেক সূত্র জানায়, বাচ্চাকে চড় দেওয়া নিয়ে স্বামীর সঙ্গে স্ত্রীর ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে গলায় ফাঁস নেন। দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হয়।

গতকাল হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, ঘটনা সম্পর্কে আমরা অবগত আছি। আমাদের অফিসার এটি নিয়ে কাজ করছেন। বাচ্চাকে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।

অন্যদিকে শুক্রবার রাতে উত্তর মুগদার একটি বাসা থেকে মাহবুব (৩৭) নামে এক গাড়ি চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক বিষয়কে কেন্দ্র করে তিনি আত্মহত্যা করেছেন বলে স্বজনদের অভিযোগ। পুরান ঢাকার বংশালের নাজিরা বাজার সিক্কাটুলী লেনের শেখ কামালের ছেলে মাহবুব। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয় বলে জানায় মুগদা থানা পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর