শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

গাড়িচালনার আড়ালে টিস্যুর প্যাকেটে ইয়াবা পাচার

নিজস্ব প্রতিবেদক

বিশেষ কায়দায় টিস্যু পেপারের প্যাকেটে ইয়াবা পাচারের সময় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে রাজধানীর উত্তরার ৯ নম্বর সেক্টর থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। গ্রেফতার দুজন হলেন- রকি শেখ (৩০) ও জুয়েল প্রকাশ মানিক (৩৪)।

পুলিশ জানায়, দুজনই পেশায় গাড়িচালক। তারা গাড়ি চালানোর আড়ালে মাদকের কারবার করতেন। কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকার বিভিন্ন স্থানে সরবরাহ করেন। গতকাল ভোরে ইয়াবার এমন একটি চালান নিয়ে যাচ্ছিলেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে আবদুল্লাহপুর ট্রাফিক বক্সের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের দুজনেরই পকেট থেকে ৩০০ পিস করে ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এসব ইয়াবা টিস্যু প্যাকেটের ভিতর বিশেষ কায়দায় লুকানো ছিল।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন বলেন, গ্রেফতার রকি খুলনার খালিশপুর উপজেলার খালিশপুর হাউজিং বাজার এলাকার সুলতান শেখের ছেলে। আর জুয়েল গাজীপুরের জয়দেবপুর উপজেলার মাস্টারবাড়ি এলাকার নিয়ত আলীর ছেলে। জুয়েলের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর