রবিবার, ১৩ নভেম্বর, ২০২২ ০০:০০ টা
নাটোরে বিএনপির সমন্বয় সভায় মিনু

রাজশাহী নগরী জনসমুদ্রে পরিণত হবে

নাটোর প্রতিনিধি

বিএনপি চেয়ারপাসরন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক রাসিক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করতে ৩০ নভেম্বর থেকে বাস, ট্রাক, ট্রেন ও পদব্রজে মানুষের বাঁধ ভাঙা স্রোতে রাজশাহীর মাদরাসা মাঠই শুধু নয় পুরো নগরী জনসমুদ্রে পরিণত হবে। যারা বাধা দেওয়ার চেষ্টা করবে তারা খড়কুটোর মতো উড়ে যাবে। তিনি গতকাল শহরের আলাইপুরে দলের অস্থায়ী কার্যালয়ে রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করতে নাটোর জেলা বিএনপি আয়োজিত সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চু এতে সভাপতিত্ব করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহসম্পাদক শফিকুল ইসলাম মিলন, নির্বাহী সদস্য কাজী গোলাম মোর্শেদ ও জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ। সভায় জেলা, উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন ।

সমাবেশে নাটোর থেকে কত নেতা-কর্মী অংশ নেবে, কীভাবে যাবে সে হিসাব করছেন তারা। ইতোমধ্যেই জেলা, বিভিন্ন উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের শাখা কমিটি সভা করেছে। আগামী ৩ ডিসেম্বর গণসমাবেশে জেলা থেকে অনেক নেতা-কর্মী অংশ নেবে বলে জানিয়েছেন দলের একাধিক নেতা। দলীয় সূত্র জানায়, নাটোর জেলার সাতটি উপজেলা থেকে কয়েক হাজার নেতা-কর্মী রাজশাহী যাবে। অনেক নেতা-কর্মী ২ ডিসেম্বর সকাল নাগাদ বাইসাইকেল, অটোরিকশা, মোটরসাইকেল ও গাড়িতে করে সমাবেশ স্থলে পৌঁছবে বলে প্রস্তুতি নেওয়া হয়েছে। নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ জানান, নেতা-কর্মীরা চিড়া, মুড়ি, গুড় ও পানি নিয়ে সমাবেশে যাবেন। কোনো বাধাকেই তারা বাধা মনে করবেন না ।

সর্বোচ্চ লোক সমাগম করার দাবি : পাবনা প্রতিনিধি জানান, রাজশাহীতে বিএনপির গণসমাবেশে পাবনা জেলা থেকে সর্বোচ্চ সংখ্যক লোক সমাগমের ঘোষণা দিয়েছেন ঈশ্বরদী-আটঘরিয়া আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সরদার। গতকাল ঈশ্বরদীর পাকশী হাসেম আলী মিলনায়তনে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি খাইরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আখতার আনজাম হোসেন ডনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক মৎস্য বিষয়ক সম্পাদক আবদুর রশিদ সরকার, ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি আনোয়ার হোসেন ফকির, আটঘরিয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল বাতেন, সাবেক সহসভাপতি রবিউল ইসলাম রবি প্রমুখ।

সর্বশেষ খবর