রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

অগ্নিসন্ত্রাস থেকে জানমালের নিরাপত্তায় মাঠে থাকবে আওয়ামী লীগ : মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, কর্মসূচির নামে বিএনপির অগ্নিসন্ত্রাস থেকে দেশের মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ মাঠে থাকবে। গতকাল দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলার চরবানি পাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এ কথা বলেন। তিনি আরও বলেন, ২০১৪ সালে আন্দোলনের নামে নির্বাচন ঠেকাতে বিএনপি সারা দেশে পুলিশ হত্যা করেছে, আওয়ামী লীগের নেতা-কর্মীদের হত্যা করেছে, বাড়িঘরে আগুন দিয়েছে, ভোট কেন্দ্রের ৫০০ শিক্ষাপ্রতিষ্ঠানে আগুন দিয়েছে, চলন্ত ট্রেন-বাসে পেট্রোল বোমা মেরে অগ্নিদগ্ধ করে মানুষ হত্যা করেছে।

আজকে যখন তারা লড়াই-আন্দোলনের নামে রাস্তায় নামে, তখন দেশের মানুষ আতঙ্কিত থাকে। সেই আতঙ্কিত মানুষের শক্তি-সাহস জোগানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন, বিএনপি যখনই আন্দোলনের নামে মাঠে নামবে, তখনই শান্তি সমাবেশ করে আওয়ামী লীগকে মানুষের পাশে থাকতে হবে। কারণ তাদের চরিত্র মানুষের জানা আছে। বিষাক্ত সাপকে বিশ্বাস করা যায়, কিন্তু বিএনপিকে বিশ্বাস করা যায় না। কারণ তারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। আজ যারা বিএনপি করছে, খোঁজ নিলে পাওয়া যাবে তাদের বাবা-চাচা কেউ না কেউ রাজাকার, আলবদর ছিলেন। তাদের উত্তরসূরিরা আজ বিএনপি করছে।

চরবানি পাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারা আকন্দের সভাপতিত্বে এ সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, হাজী দিদার পাশা, আবদুল্লাহ আল আমিন চাঁন, ছানোয়ার হোসেন ছানু, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ প্রমুখ।

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর