শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

রূপগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে গুলি হামলা ভাঙচুর

ছাত্রলীগ নেতার তান্ডব

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে গুলি হামলা ভাঙচুর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে তান্ডব চালানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এতে বলা হয়, হামলাকারীরা ফাঁকা গুলি চালিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। তারা বাড়িতে ঢুকে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার মিঠাবো এলাকায় এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ নেতা ও ভুলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু দাউদ মোল্লা জানান, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে বিকাল সাড়ে ৩টার দিকে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিন আহমেদ খান রিয়াজের নেতৃত্বে রাশেদ, আলামিন, আলিফ, আলিনুর, মাসুদ, শরীফসহ ৩৫ থেকে ৪০ জনের একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার মিঠাবোর বাড়ির সামনে অবস্থান নেয়। এ সময় তারা অকথ্য ভাষায় গালাগাল করে। একপর্যায়ে ৫-৬ রাউন্ড ফাঁকা গুলি চালিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। তিনি বলেন, পরে তারা ঘরের ভিতরে ঢুকে আমার স্ত্রী হোসনেয়ারা বেগমের মাথায় পিস্তল ঠেকিয়ে আলমারির চাবি কেড়ে নেয় এবং আলমারিতে থাকা ১১ লাখ টাকা ও আটভরি স্বর্ণ লুট করে। তারা ঘরে থাকা টেলিভিশনসহ আসবাবপত্রও ভাঙচুর করে। লুটপাট শেষে আমাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে তারা চলে যায়।

আবু দাউদ মোল্লা অভিযোগ করে আরও বলেন, ‘আমি তো নৌকার রাজনীতি করি। আর একটি পক্ষের সঙ্গে আওয়ামী লীগের রাজনীতি করি বলে পূর্ব পরিকল্পিতভাবে এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে। আমি এর বিচার দাবি করছি।’

এ ব্যাপারে যোগাযোগ করা হলে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিন আহমেদ খান রিয়াজ বলেন, ‘আমরা হাটাবোর একটি প্রোগ্রামে মিছিল নিয়ে শোডাউন করতে করতে যাচ্ছিলাম। আবু দাউদ মোল্লার বাড়ির সামনে আমরা থেমেছিলাম এবং সঙ্গে সঙ্গে স্থান ত্যাগ করেছি। গুলি, হামলা, ভাঙচুর ও লুটপাটের মতো কোনো ঘটনা ঘটেনি।’

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর