শিরোনাম
বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩ ০০:০০ টা

টাঙ্গাইলে পিকআপ উল্টে খালে নিহত ৩, আহত ১৫

পাঁচ জেলায় ৯ জনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

টাঙ্গাইলে ওরসে যাওয়ার পথে পিকআপ উল্টে তিনজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। এ ছাড়াও দেশের আরও কয়েকটি স্থানে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতীর আনালিয়াবাড়ী এলাকায় পিকআপ উল্টে তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্ততপক্ষে ১৫ জন আহত হয়েছেন। গতকাল দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে প্রাথমিকভাবে সাহেরা খাতুন নামের একজনের পরিচয় জানাতে পারলেও বাকিদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, জামালপুর থেকে ৩০/৩৫ জন যাত্রী নিয়ে পিকআপটি সিরাজগঞ্জের এনায়েতপুরের ওরসে যাচ্ছিল। পথিমধ্যে পিকআপটি কালিহাতীর আনালিয়াবাড়ী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত হয় অন্ততপক্ষে ১৫ জন। তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লালমনিরহাট : লালমনিরহাটে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে লালমনিরহাট-মহেন্দ্রনগরের আঞ্চলিক সড়কের বুড়িরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রেজাউল ইসলাম (৪২) উপজেলার বড়বাড়ি ইউনিয়নের সেলিমনগর খেতাবাগ এলাকার মুজিবর রহমানের ছেলে। অন্য নিহতের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। পুলিশ জানায়, শহর থেকে অটোরিকশায় করে সাত/আটজন যাত্রী বড়বাড়ী বাজারে পৌঁছালে অপর দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষ হয়। এতেই অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

দিনাজপুর : দিনাজপুরের হাকিমপুর উপজেলায় এক ইজিবাইকচালক কুকুরকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে ইজিবাইকের নিচে পড়েই তার মৃত্যু হয়েছে। গতকাল কাটলা-ডাঙ্গাপাড়া পাকা সড়কে হাকিমপুরের খট্টামাধবপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া বাজারের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইজিবাইকচালক মিজানুর রহমান (৩০) হাকিমপুরের খট্টামাধবপাড়া ইউনিয়নের খট্টামাধবপাড়া গ্রামের আইনুল ইসলামের ছেলে। খট্টামাধবপাড়া ইউপি সদস্য বিনুল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সকালে নিজ বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বিরামপুর শহরে যাচ্ছিলেন চালক মিজানুর রহমান। পথে হাকিমপুর ডাঙ্গাপাড়া বাজারের পশ্চিম পাশে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি কুকুরের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লাগে। এ সময় কুকুরটিকে বাঁচাতে গিয়ে ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে চালক মিজানুর ইজিবাইকের নিচে চাপা পড়েন।

ফরিদপুর : ফরিদপুর সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কানাইপুরের করিম পেট্রল পাম্পের কাছে মোটরসাইকেল দুর্ঘটনায় তাসফিয়া আক্তার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের চালক মাজেদা হাসান গুরুতর আহত হয়েছেন। তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা : জেলার মুরাদনগরে দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। গতকাল রাত ৮টার দিকে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের সাতমোড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কুমিল্লার চান্দিনা উপজেলার মৈশাল গ্রামের মো. রিয়াজুল (২২) ও চাঁদপুর জেলার কচুয়ার মোশাররফ হোসেন (২৩)। তাদের লাশ মোটরসাইকেলের ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, লাশ দুটি মোটরসাইকেলের ওপর পড়ে ছিল। তাদের শরীর থেঁতলানো ছিল না। আমাদের ধারণা, বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে তারা নিহত হয়েছেন। কোনো গাড়ির ধাক্কায় তারা নিহত হয়েছেন কি না, সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ খবর