সোমবার, ১৩ মার্চ, ২০২৩ ০০:০০ টা

খুলনায় চিকিৎসক ও এএসআইর স্ত্রীর পাল্টাপাল্টি মামলায় চূড়ান্ত প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় আবু নাসের হাসপাতালের চিকিৎসক ও পুলিশের এএসআইর স্ত্রীর দায়ের করা পাল্টাপাল্টি মামলায় আদালতে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে পুলিশ। গতকাল সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলা দুটি তদন্তে বাদী-বিবাদী দুই পক্ষই ভুল বোঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে বলে দাবি করেন। ফলে মামলা দুটির তদন্ত কর্মকর্তারা আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছেন। জানা যায়, খুলনা নগরীর শেখপাড়ায় হক নার্সিং হোমে আবু নাসের হাসপাতালের চিকিৎসক ডা. নিশাত আবদুল্লাহকে মারধর ও অপারেশন থিয়েটার ভাঙচুরের দাবি করে ওই চিকিৎসক ২৮ ফেব্রুয়ারি এএসআই নাঈমুজ্জামান শেখকে আসামি করে সোনাডাঙ্গা থানায় মামলা করেন। সোনাডাঙ্গা থানার এসআই মাসুম আবদুল্লাহ মামলার তদন্তে এজাহারের সঙ্গে ঘটনার মিল না থাকায় গত ৯ ফেব্রুয়ারি চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন।

অপরদিকে মারধরের ঘটনায় অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তার স্ত্রী নুসরত আরা ময়না শিশু কন্যাকে জিম্মি করে তাকে শ্লীলতাহানির অভিযোগে ডা. নিশাত আবদুল্লাহর বিরুদ্ধে ১ মার্চ পাল্টা মামলা করেন। এ মামলার তদন্তে এসআই সুকান্ত দাস অভিযোগের বিষয়ে যথেষ্ট প্রমাণ না পাওয়ায় গত ৯ ফেব্রুয়ারি আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন।

এদিকে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় বিএমএ খুলনার আহ্বানে ১ মার্চ থেকে সরকারি-বেসরকারি হাসপাতালে কর্মবিরতি পালন করেন চিকিৎসকরা। টানা কর্মবিরতিতে চিকিৎসাসেবা না পেয়ে চরম ভোগান্তিতে পড়েন রোগী ও স্বজনরা। পরে সিটি মেয়রের অনুরোধে এক সপ্তাহের মধ্যে অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে গ্রেফতারের শর্তে ৪ মার্চ থেকে সাত দিনের জন্য কর্মবিরতি স্থগিত করেন চিকিৎসকরা। পরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে চিকিৎসক নেতাদের বৈঠকের কারণে ১১ মার্চ থেকে ওই কর্মবিরতি আরও ১৫ দিনের জন্য স্থগিত করা হয়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর