বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা
রংপুরে আওয়ামী লীগের সংঘর্ষ

নিহত সোনা মিয়ার দাফন, আটক ১

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের কাউনিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত সোনা মিয়াকে দাফন করা হয়েছে। গতকাল বাদ আসর কাউনিয়া হারাগাছ নাজিরদহ ইমামগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

মৃত্যুকে কেন্দ্র করে খানসামা ইমামগঞ্জ বাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে প্রশাসন। এদিকে সোনা মিয়ার মৃত্যুর ঘটনায় পুলিশ মোজাম্মেল হক মোজাসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে হত্যা     মামলা করেছেন। এদিকে সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও শোক র‌্যালি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোনা মিয়াকে কেন্দ্র করে সোমবার রাত থেকে খানসামা ইমামগঞ্জ বাজার এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করে। দিনভর কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া ও উপজেলা ভাইস চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য আবদুর রাজ্জাকের নেতা-কর্মী ও সমর্থকরা মুখোমুখি অবস্থান করছিল।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, এ ঘটনায় মোজাম্মেল হক মোজা নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর