শিরোনাম
প্রকাশ : ৯ এপ্রিল, ২০২০ ১৯:২৭

রাজবাড়ীতে মারা যাওয়া ট্রাক চালকের শরীরে করোনা মেলেনি

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে মারা যাওয়া ট্রাক চালকের শরীরে করোনা মেলেনি

রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম গ্রামে গত ৬ এপ্রিল (সোমবার) করোনাভাইরাস উপসর্গ নিয়ে মারা যান ট্রাকচালক রুহুল আমীন (৩৫)। তাবে নমুনা পরীক্ষার পর তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ পায়নি স্বাস্থ্য বিভাগ।  

বৃহস্পতিবার রাজবাড়ী জেলার সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম দুপুরে এ তথ্য নিশ্চত করে বলেন, গত সোমবার ঠান্ডা, জ্বর, শরীরে ব্যথা ও ডায়েরিয়া রোগে মারা যাওয়া যুবকের নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষনা ইনস্টিটিউট (আইইডিসিআর) এ পাঠানো হলে আজ সেখান থেকে প্রতিবেদন আসে। সেই প্রতিবেদনে দেখা যায় মৃত যুবক রুহুল আমীনের শরীরে করোনাভাইরাস ছিলো না।

পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, যেহেতু তার শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি তাই পাংশা উপজেলার সেনগ্রাম ও সেনগ্রাম বাজার থেকে লকডাউন প্রত্যাহার করা হচ্ছে। সেই সাথে সরকারি সব নিয়ম পালনের নির্দেশ দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম গ্রামে যুবক রুহুল আমীন ঢাকায় ট্রাক চালাতেন। ১৩ দিন পূর্বে জ্বর, ঠান্ডা, কাশি, শরীর ব্যথা নিয়ে পাংশায় নিজ বাড়িতে এসে আত্মগোপনে থাকেন রুহুল আমিন। সোমবার শারীরিক অবস্থার অবনতি হলে কুষ্টিয়া নেবার পথে মৃত্যুবরণ করেন ট্রাকচালক রুহুল আমিন। 
 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য