শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৪:৩৫

দিনাজপুরে আরও ৫৩ জনের করোনা শনাক্ত

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে আরও ৫৩ জনের করোনা শনাক্ত

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ১৭১ জনের নমুনার ফলাফলে হাসপাতালের নার্সসহ ৫৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত শতকরা ৩১ জন। এনিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ২২৩৭জন। 

তবে গত ২৪ ঘন্টায় ১০ জন সুস্থসহ জেলায় এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৫৩৩ জন এবং এ পর্যন্ত জেলায় মৃতের সংখ্যা ৪৩ জন। বর্তমানে দিনাজপুরে ৫৭৭ জন হোম আইসোলেশনে, ২৬ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও হাসপাতালে ভর্তি ৫৮ জন রয়েছে।

এ তথ্য নিশ্চিত করে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, মঙ্গলবার রাতে পাওয়া তত্ত্বে জেলায় নতুন আক্রান্ত ৫৩ জনের মধ্যে দিনাজপুর সদরে ২৪ জন, বিরামপুরে সাত জন, বোচাগঞ্জে পাঁচ জন, বিরলে সাত জন, কাহারোলে একজন, নবাবগঞ্জে চারজন, খানসামায় চার জন ও বীরগঞ্জে একজন করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ১৭১ জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ৫৩জনের করোনা পজিটিভ, আর বাকী ১১৮টি নেগেটিভ এসেছে। অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ১২৭০৪টি আর অদ্যাবধি ফলাফল এসেছে ১২৩৩৮টি নমুনার। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৭১জন। গত ২৪ ঘন্টায় নতুন করে দিনাজপুর জেলায় ১৮৫জন হোম কোয়ারেন্টাইন গ্রহন করেছে। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর