শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ১৪:৩০
আপডেট : ৬ মার্চ, ২০২১ ১৪:৪৬
প্রিন্ট করুন printer

করোনায় বিচ্ছিন্ন, টিকা নিতে এসে দেখা ৮০ ঊর্ধ্ব চার বোনের

অনলাইন ডেস্ক

করোনায় বিচ্ছিন্ন, টিকা নিতে এসে দেখা ৮০ ঊর্ধ্ব চার বোনের
করোনার টিকা নিতে এসে দীর্ঘ সময় পর দেখা চার বোনের

যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে বসবাস চার বোন এডিথ ক্যাম্প (৯৬), বার্নি সেসিল (৯২), নোরা ম্যাকডোনাল্ড (৮৬) ও রোজি রামজির (৮৪)। মঙ্গলবার এ চার বোন মিলে একসঙ্গে ফাইজার ও বায়োনটেকের দ্বিতীয় ডোজের করোনা টিকা নেন। দক্ষিণ ফিলাডেলফিয়ার একটি মেডিকেল সেন্টার এসে তারা টিকা নেন। তাদের এই টিকা নেওয়া ঘিরে সংবাদমাধ্যমের আগ্রহের কমতি ছিল না। 

করোনা মহামারীর আগের বোনরা সবাই নিয়মিত দেখা করতেন। মাসে একবার হলেও দুপুরের খাবার একসঙ্গে খেতেন। নাতি-নাতনিসহ পরিবারের শতাধিক সদস্যের সঙ্গে সময় কাটাতেন। করোনার কারণে বিচ্ছিন্ন হয়ে যান তারা। অডিও-ভিডিও কলে যোগাযোগ হলেও করোনার কারণে এতদিন তারা একত্রিত হতে পারেননি।

চারজনের টিকার গ্রহণের তারিখ একসঙ্গে পড়ায় চার বোনের ফের দেখা হয়।  রোজি রামজির মেয়ে লোরি গোল্ডস্মিড জানান, আমার খালা সেসিলের বুদ্ধি কারণে এটা সম্ভব হয়েছে। তিনিই একসঙ্গে টিকা নেওয়ার পরিকল্পনা করেন।

এডিথ, বার্নি, নোরা ও রোজি রামজির পলিন টেইলর নামের আরেক বোন আছে। তিনি টিকা নিতে আসতে পারেননি। টিকার দ্বিতীয় ডোজ নেওয়া সম্পন্ন হওয়া বোনরা সবাই বেশ আনন্দিত। ১০-১৪ দিনের মধ্যে তারা ফের দেখা করার পরিকল্পনা করছেন।   


সূত্র: সিএনএন

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর