শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ১২:৫৪
আপডেট : ২৪ জুন, ২০২১ ১৩:১২
প্রিন্ট করুন printer

করোনার হটস্পট বগুড়ায় ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

করোনার হটস্পট বগুড়ায় ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু
প্রতীকী ছবি
Google News

করোনার হটস্পট বগুড়ায় গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৯৮ জন। এ নিয়ে জেলায় ৯ দিনে ৩৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে বগুড়ার ১৪ জন, নওগাঁর ৭ জন, জয়পুরহাটের ১৩ জন এবং গাইবান্ধা ও নাটোর জেলার একজন করে।

মৃতরা হলেন- বগুড়া সদরের সেতারা বেগম (৭৮) ও আবুল কালাম আজাদ (৭৪), জয়পুরহাটের হাসনা বেগম (৬৫), লুৎফর রহমান (৬৫) মামুন সরদার (৪৫), আহাদ আলী (৭৫) ও নূর জাহান (৩০) এবং নওগাঁর রিয়াজউদ্দীন (৬০)। তাদের মধ্যে সেতারা, হাসনা ও লুৎফর রহমান টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে, আবুল কালাম আজাদ, নূর জাহান ও রিয়াজউদ্দীন  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহাদ আলী ও মামুন সরদার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যান।

বৃহস্পতিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। 

তিনি আরও জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৫৪ নমুনার ফলাফলে নতুন করে ৯৮ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬ দশমিক ৬৮ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৫ জন। নতুন আক্রান্ত ৯৮ জনের মধ্যে সদরের ৬০ জন, আদমদীঘি ৭ জন, গাবতলী ৮ জন, সারিয়াকান্দি ২ জন, দুপচাঁচিয়ায় ৩ জন, কাহালু ২ জন, নন্দীগ্রামে ৫ জন, শেরপুর ২ জন এবং ধুনটের একজন আক্রান্ত হয়েছেন। এর আগের দিন জেলায় ৩৮২ নমুনায় ৬২ জন করোনায় শনাক্ত হয়েছিল।

ডা. তুহিন জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হল ১৩ হাজার ১৫২ জন। সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে১২ হাজার ২৯৮ জনে। এছাড়া নতুন করে ৮ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৬৫ জনে গিয়ে দাঁড়িয়েছে। জেলায় বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৪৯১ জন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর