শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ১৩:২৫
প্রিন্ট করুন printer

বগুড়ায় নতুন করে ১০১ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নতুন করে ১০১ জনের করোনা শনাক্ত
Google News

বগুড়ায় করোনায় গত ২৪ ঘন্টায় বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ৩ নারীসহ ৪ জন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের মধ্যে ২ জন বগুড়ার এবং বাকি ২ জন অন্য জেলার বাসিন্দা। মৃত ব্যক্তিরা হলেন বগুড়ার সদরের রহিমা বেওয়া (৭৭), আদমদীঘি উপজেলার আলতাফুন্নেছা(৬২), জয়পুরহাট জেলার কামরুন নাহার (৪০) এবং সিরাজগঞ্জ জেলার মাজেদ আলী (৭২)। 

এছাড়া  জেলায় গত ২৪ ঘন্টায় ৩২২ নমুনার ফলাফলে নতুন করে ১০১ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৩১ দশমিক ৩৬ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৫১ জন। নতুন আক্রান্ত ১০১ জনের মধ্যে সদরের ৭৬ জন, শিবগঞ্জে ৬ জন, শাজাহানপুরে ৬ জন, ধুনটে ৫ জন, দুপচাঁচিয়ায় ৪ জন, সারিয়াকান্দি, সোনাতলা, নন্দীগ্রাম ও শেরপুরে একজন করে আক্রান্ত হয়েছেন। রবিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহীন। 

ডা. তুহীন জানান, ২৬ জুন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২১২টি নমুনায় ৭৪ জনের, জিন এক্সপার্ট মেশিনে ১৮ নমুনায় ৯ জনের,  এন্টিজেন পরীক্ষায় ৬৬ নমুনায় ১০ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৬ নমুনায় ৮ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। 

তিনি জানান, এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৪৩৩ জন এবং সুস্থ হয়েছেন ১২ হাজার ৪৪১জন। এছাড়া নতুন করে ৪ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭৫ জন এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৬১৭ জন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর