শিরোনাম
প্রকাশ : ৮ জুলাই, ২০২১ ২০:২৩
প্রিন্ট করুন printer

লাকসামে আরও ৩১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

লাকসাম প্রতিনিধি

লাকসামে আরও ৩১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১
Google News

কুমিল্লার লাকসামে করোনা শনাক্তে অতীতের রেকর্ড ভেঙে গত ২৪ ঘণ্টায় ৩১ জন আক্রান্ত হয়েছেন। করোনা প্রকোপের পর থেকে যা সংখ্যায় একদিনে সর্বাধিক। এ নিয়ে সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৯৬ জনে। 

এছাড়াও আরও একজন করোনায় প্রাণ হারিয়েছেন। এনিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২৮ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৭৩ জন। 
 
লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আলমগীর হোসেন জানান, উপজেলায় বৃহস্পতিবার ৫৮টি নমুনার রিপোর্ট আসে। প্রাপ্ত রিপোর্টে ৩১ জনের পজিটিভ ও বাকী ২৭ জনের নেগেটিভ আসে। আক্রান্তদের মধ্যে বেশিরভাগই পৌরসভার বাসিন্দা। 
  
তিনি আরও জানান, উপজেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ৩৯৮০টি। তাদের মধ্যে ৩৯০৩টি রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টের মধ্যে ৮৯৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকী ৩০০৭টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এখনো প্রক্রিয়াধীন রয়েছে ৭৭টি নমুনার রিপোর্ট। প্রকোপের শুরু থেকে এখানে করোনায় মৃত্যুবরণ করেছেন সর্বমোট ২৮ জন।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম জানান, স্বাস্থ্যবিধি না মেনে চলায় লাকসামে করোনা সংক্রমিত রোগীর সংখ্যা আকস্মিক অনেক বেড়ে গেছে, যা উদ্বেগজনক। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর