১৬ মে, ২০১৯ ১৭:০৯

ঈদে সারা'র পণ্য কিনলে পেমেন্টে ছাড় ও ক্যাশব্যাক অফার

প্রেস বিজ্ঞপ্তি

ঈদে সারা'র পণ্য কিনলে পেমেন্টে ছাড় ও ক্যাশব্যাক অফার

ঈদ আনন্দ সবার। ঈদ মানেই আনন্দ, নতুন পোশাকের সাজে নিজেকে নতুন করে উপস্থাপন করা। আসন্ন ইদ-উল-ফিতরের আনন্দকে আরও রঙিন ও প্রাণবন্ত করতে লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুনগত মানসম্পন্ন পোশাকের সমাহার। সকল ধরণের ক্রেতাদের ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই সারা’র এবারের ঈদ আয়োজন।

বরাবরের মতই সারা’র ঈদ আয়োজনে গুনগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। এছাড়াওসারা’র পণ্য ক্রয় করে অ্যাপ দিয়ে পেমেন্ট করলেই রয়েছে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। নেক্সাক্স পে থেকে পেমেন্ট করলে ৩০%, বিকাশ অ্যাপে ২০% ও  রকেট-এ ২০% ক্যাশব্যাকের সুবিধা রয়েছে। এছাড়া জিপি স্টার-এ ১২% ও  ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক ও এনআরবি ব্যাংক'র ক্ষেত্রে রয়েছে ১২% ছাড়ের সুবিধা।

ছেলেদের জন্য থাকছে টি- শার্ট, পোলো, পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট , প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলিও  ৩২০ টাকা থেকে ৩৮০০ টাকার মধ্যেই পাওয়া যাবে।  এছাড়াও শিশুদের জন্য সারা’র ঈদ আয়োজনে থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সমারোহ। ছেলে শিশুদের জন্য টি- শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবী, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ টাকা - ১৬৫০ টাকার মধ্যে।  মেয়ে শিশুদের জন্য টপ্স, টপ্স স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, ত্রি-প্রিস পাওয়া যাবে ৩৫০ টাকা -১০৫০ টাকার মধ্যেই। 
 
ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫ নং গেটের বিপরীতে) ‘সারা’র আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সকল পোশাক। মিরপুর এবং বসুন্ধরা সিটিতে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে।

সেক্ষেত্রে, সারা এর ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা সরাসরি অর্ডার করতে পারবেন।

 

বিডি-প্রতিদিন/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর