Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ১৬:০৯

ওয়াকার ফুটওয়্যারে ঈদ উপলক্ষে সকল পণ্যে ১০ শতাংশ ছাড়

অনলাইন ডেস্ক

ওয়াকার ফুটওয়্যারে ঈদ উপলক্ষে সকল পণ্যে ১০ শতাংশ ছাড়

ঈদ উপলক্ষে ওয়াকার ফুটওয়্যার নিয়ে এসেছে আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের নতুন নতুন পণ্যের সম্ভার। সেই সাথে সকল পণ্যে থাকছে ১০ শতাংশ ছাড়। 

ওয়াকার ফুটওয়্যার এর শোরুমগুলোতে লেডিস, জেন্টস এবং কিডস এই তিন ক্যাটাগরিতে ছয়শো’র বেশি আকর্ষণীয় ডিজাইনের পণ্য প্রদর্শিত হচ্ছে। পণ্যগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের ফরমাল সু, ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু, লেডিস সু ও সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের জুতা। পাশাপাশি রয়েছে ব্যাগ, মানিব্যাগ, বেল্টসহ নানা ধরনের ফ্যাশন এক্সেসরিজ।  

ওয়াকার ফুটওয়্যার এর প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, 'ঈদে সব বয়সী মানুষের মাঝেই নতুন জুতা কেনার প্রবণতা লক্ষ্য করা যায়। এ বিষয়টি মাথায় রেখে এবারের ঈদে প্রায় ২০০ নতুন ডিজাইনের জুতা বাজারে এনেছি। আমাদের লক্ষ্য সব বয়সীদের জন্য স্বাস্থ্যসম্মত, আরামদায়ক ও সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে জুতা উৎপাদন করা। নিজস্ব দক্ষ ডিজাইনারের মাধ্যমে আমরা নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দিয়ে যাচ্ছি'।

তিনি আরও বলেন, ঈদ উপলক্ষে ওয়াকার ফুটওয়্যার এর সকল পণ্যে থাকছে ১০ শতাংশ ছাড়। তাছাড়া র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে  ক্রেতারা পাবেন টিভি, ফ্রিজ, এয়ার কন্ডিশনারসহ নানা ধরনের আকর্ষণীয় পুরস্কার। এ অফারটি ঈদের আগের দিন পর্যন্ত চলবে। 

বর্তমানে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ওয়াকার ফুটওয়্যারের ৫০টি শোরুম রয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য