Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৫৪

টেলিনরের গ্রাহকদের জন্য এবার বিশেষ ছাড়ে ডায়াগনস্টিক সেবা!

অনলাইন ডেস্ক

টেলিনরের গ্রাহকদের জন্য এবার বিশেষ ছাড়ে ডায়াগনস্টিক সেবা!

২০১৫ সালে প্রতিষ্ঠিত টেলিনর গ্রুপের ডিজিটাল হেলথ সাবসিডিয়ারি টেলিনর হেলথ এবং থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি রাজধানীর গুলশানে থাইরোকেয়ার বাংলাদেশের অফিসে এই চুক্তি স্বাক্ষর হয় ।

এই সমঝোতা চুক্তির অধীনে টেলিনর হেলথ এবং থাইরোকেয়ার বাংলাদেশ যৌথভাবে টেলিনর হেলথ গ্রাহকদের জন্য বিশেষ বান্ডেল সুবিধা দিবে। টেলিনর হেলথ গ্রাহকরা এখন থেকে টনিক অ্যাপের মাধ্যমে ফ্রি ভিডিও কলে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়ার পাশাপাশি বিশেষ ছাড়ে ডেঙ্গু পরীক্ষা, থাইরয়েড পরীক্ষা, কোলেস্টেরল পরীক্ষা, সাধারণ স্বাস্থ্য পরীক্ষা ও শিশু স্বাস্থ্য পরীক্ষা ইত্যাদি ডায়াগনস্টিক সেবাগুলো উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলিনর হেলথ-এর চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ, থাইরোকেয়ার বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রিয়াজ ইসলাম, থাইরোকেয়ার বাংলাদেশ-এর চিফ অপারেটিং অফিসার রোনাল্ড মিকি গোমেজ, টেলিনর হেলথ-এর হেড অব বিটুবি, পার্টনারশিপ অ্যান্ড লয়্যালটি মোহাম্মদ মোবায়দুর রহমান, টেলিনর হেলথ-এর হেড অব সেলস, ব্র্যান্ড অ্যান্ড পিআর মো. তৌহিদুল আলম, টেলিনর হেলথ-এর হেড অব ক্লিনিক্যাল অপারেশনস ডা. খালেদ হাসান এবং থাইরোকেয়ার বাংলাদেশ-এর হেড অব সেলস মাসুদ আহমেদসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তারা।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য