শিরোনাম
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৩৯

ইলেকট্রিশিয়ানের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিজলী ক্যাবলস

অনলাইন ডেস্ক

ইলেকট্রিশিয়ানের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিজলী ক্যাবলস

বৈদ্যুতিক দুর্ঘটনায় নিহত এক নিবন্ধিত ইলেকট্রিশিয়ানের পরিবারকে এক লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছে বৈদ্যুতিক তার উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘বিজলী ক্যাবলস’। 

বৃহস্পতিবার বরিশাল সদরে এক অনুষ্ঠানের মাধ্যমে নিহত ইলেকট্রিশিয়ান ফয়সাল ডাকুয়ার পরিবারের হাতে চেক তুলে দেন কোম্পানির নির্বাহী পরিচালক এএসএম হাসান নাসির। চেক গ্রহণ করেন নিহতের বাবা আরব আলী ডাকুয়া ও স্ত্রী রোজিনা আক্তার।

ফয়সাল ডাকুয়া বরিশাল বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা এবং বিজলী ক্যাবলসের নিবন্ধিত ইলেকট্রিশিয়ান ছিলেন। তিনি চলতি বছরের জুলাইয়ে স্থানীয় হলতা বন্দর বাজারে বৈদ্যুতিক দুর্ঘটনায় প্রাণ হারান। 
 
আর্থিক সহায়তার বিষয়ে হাসান নাসির বলেন, “বর্তমানে আমাদের ৩৫ হাজার নিবন্ধিত ইলেকট্রিশিয়ান রয়েছে। তাদের জন্য আমরা প্রশিক্ষণ, ভ্রমণ ও আর্থিক সহায়তা দিয়ে থাকি। এরই অংশ হিসেবে আমরা নিহতের পরিবারের পাশে দাঁড়াতে এক লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছি”। 

অনুষ্ঠানে বিজলী ক্যাবলস এর জেনারেল ম্যানেজার (বিপণন) মাহবুবুল ওয়াহিদ, জেনারেল ম্যানেজার (বিক্রয়) মোস্তাফিজুর রহমান, স্থানীয় বৈদ্যুতিক সরঞ্জামাদি বিক্রয় সমিতির প্রেসিডেন্ট ও সেক্রেটারি এবং ইলেকট্রিশিয়ান সমিতির প্রেসিডেন্ট ও সেক্রেটারি উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর