১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৩৬

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন সৌদি প্রবাসি

প্রেস বিজ্ঞপ্তি

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন সৌদি প্রবাসি

মো. ফিরোজ। সৌদি আরব প্রবাসি। বাড়ি লক্ষীপুরের রায়পুর থানার লুদুয়া গ্রামে। সেখানে বসবাসরত তার স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলের জন্য নির্মাণ করেছেন নতুন দালান ঘর। সেজন্য সম্প্রতি ছুটিতে দেশে এসেছেন তিনি। নতুন ঘরের জন্য কিনেন ওয়ালটনের নতুন ফ্রিজ। কেনার পরপরই ওয়ালটনের ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধার আওতায় ফ্রিজটি তিনি রেজিস্ট্রেশন করেন। আর তাতেই ওয়ালটনের কাছ থেকে পান ১০ লাখ টাকা। 

এ উপলক্ষ্যে রায়পুর বাজারে ওয়ালটনের পরিবেশক ‘মীম ইলেকট্রনিক্স’-এ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে বিজয়ী ফিরোজের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক আরিফুল আম্বিয়া। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের নোয়াখালী জোনের এরিয়া ম্যানেজার মো. জাহিদ হাসান, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম লক্ষীপুর শাখার ম্যানেজার প্রকৌশলী মো. নূরে আলম, মীম ইলেকট্রনিক্সের সত্ত্বাধিকারী হোসাইনসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

 উল্লেখ্য, অনলাইনে দ্রুত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। সেজন্য তারা সারা দেশে চালাচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন। ওই ক্যাম্পেইনে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ওয়ালটন ঘোষণা করেছে ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন শোরুম থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন ১০ লাখ টাকা। রয়েছে ১ লাখ টাকাসহ বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচার কিম্বা ফ্রিজ, টিভি ও নানান ধরনের ইলেকট্রনিক্স পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব সুযোগ মিলবে ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত।


বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর