শিরোনাম
১৯ অক্টোবর, ২০২১ ১৪:১৮

এপেক্স'র সাথে আহ্ছানিয়া মিশন ক্যান্সার ও জেনারেল হাসপাতালের সমঝোতা

প্রেস বিজ্ঞপ্তি

এপেক্স'র সাথে আহ্ছানিয়া মিশন ক্যান্সার ও জেনারেল হাসপাতালের সমঝোতা

এপেক্সের অন্যতম লেডিস ব্র্যান্ড nino rossi সবসময় সাহসী নারী এবং তাদের জীবনযাপনের ধারাকে উৎসাহিত করে। পাশাপাশি এর অংশ হিসেবে তাদের না বলা সমস্যা সম্পর্কে কথা বলে। সেই প্রয়াসে nino rossi এই অক্টোবরে আন্তর্জাতিক ব্রেস্ট ক্যান্সার সচেতনতার মাসে নিয়ে এসেছে একটি বিশেষ ক্যাম্পেইন "নারী তুমি র্দুবার রুখে দাও ব্রেস্ট ক্যান্সার"। যার মাধ্যমে 'সেলফ চেক প্রসেস' কিভাবে করা যায় সেটা প্রচার করা হবে। কারণ ব্রেস্ট ক্যান্সার সম্পর্কে আমরা জানলেও, সহজ নির্দেশনা না থাকায় কিভাবে লক্ষণ ও উপসর্গগুলো পরীক্ষা করতে হয় তার ব্যাপারে সচেতনতা কম। তাই  নিয়মিত ব্রেস্ট ক্যান্সার পরীক্ষা এবং 'সেলফ চেক প্রসেস' শিখতে ভিজিট করুন: https://thamamana.com/

এই ক্যাম্পেইনকে সফলভাবে পরিচালনা করার লক্ষ্যে এপেক্সকে সহযোগিতা করছে আহ্ছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালের (এএমসিজিএইচ)। এই লক্ষ্যে ১৮ অক্টোবর গুলশানে এপেক্স ফুটওয়্যার লিমিটেডের প্রধান কার্যালয়ে এপেক্স এবং এএমসিজিএইচ'র মধ্যে একটি সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এপেক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর এবং সিইও রাজন পিল্লাই। এএমসিজিএইচ এর পক্ষ থেকে ছিলেন পরিচালক-প্রশাসক ও এইচআর মো ইফতেখারুল ইসলাম, সহকারী পরিচালক-চিকিৎসা সেবা ড: ফারহানা আফরিন ফেরদৌসী।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর