শিরোনাম
৪ জুলাই, ২০২২ ১৩:৫৬

‘নগদ’ ডিস্ট্রিবিউটরদের অর্থ লেনদেনের নিরাপত্তা দেবে সিএমপি

অনলাইন ডেস্ক

‘নগদ’ ডিস্ট্রিবিউটরদের অর্থ লেনদেনের নিরাপত্তা দেবে সিএমপি

মোবাইল ফাইন্যান্সিয়াল সেক্টরে গ্রাহকদের আর্থিক নিরাপত্তার বিষয়টিকে প্রাধান্য দিয়ে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশের সঙ্গে এক মতবিনিময় সভা করেছে ‘নগদ’। প্রতিষ্ঠানটির এক্সটার্নাল অ্যাফেয়ার্স ডিভিশনের উদ্যোগে আয়োজিত এই সভায় আলোচকেরা এমএফএস খাতের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। 

অনুষ্ঠানে ‘নগদ’-এর চিফ অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লে. কর্নেল মো. কাওসার সওকত আলী (অব.) ধন্যবাদ বক্তব্য দেন। অনুষ্ঠান পরিচালনা করেন ‘নগদ’-এর হেড অব পাবলিক কমিউনিকেশনস জাহিদুল ইসলাম সজল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিএমপির পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, আমি আশা করছি, খুব শিগগির সিএমপি-এর সকল সদস্য দেশীয় প্রতিষ্ঠান ‘নগদ’ অ্যাকাউন্ট খুলে এর সেবা গ্রহণ করবেন। পাশাপাশি তিনি ‘নগদ’-এর ডিস্ট্রিবিউটরদের অর্থ লেনদেনের নিরাপত্তা দেওয়ার আশ্বাস দেন এবং ভবিষ্যতে সিএমপি ও ‘নগদ’ একসঙ্গে মিলে দেশের সেবায় কাজ করবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

‘নগদ’-এর নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে ‘নগদ’ আর্থিকখাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এখন উন্নত ও স্মার্ট বাংলাদেশ গঠনেও ‘নগদ’ নেতৃত্ব দেবে।

সম্প্রতি সিএমপির মাল্টিপারপাস হলে আয়োজিত এই সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ শামসুল আলম, ‘নগদ’ লিমিটেড-এর   হেড অব স্টেকহোল্ডার ম্যানেজমেন্ট মো. মাহবুব আলম, চিফ কর্পোরেট গভারন্যান্স অফিসার এম নুরুল আলম, চিফ পাবলিক অ্যাফেয়ার্স অফিসার মোহাম্মদ সোলায়মান এবং অন্যরা।


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর