শিরোনাম
১২ জুন, ২০২৪ ২২:৪১

পঞ্চাশের অধিক ইনফ্লুয়েন্সার লঞ্চ করল বিকাশ স্টুডেন্ট অ্যাকাউন্ট

প্রেস বিজ্ঞপ্তি

পঞ্চাশের অধিক ইনফ্লুয়েন্সার লঞ্চ করল বিকাশ স্টুডেন্ট অ্যাকাউন্ট

বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সম্প্রতি দেশের লাখো ১৪ থেকে ১৮ বছরের কম বয়সী শিক্ষার্থীদের আর্থিক চাহিদার সমাধান দিতে নিয়ে এসেছে বিকাশ স্টুডেন্ট অ্যাকাউন্ট। ৫০ জনেরও বেশি ইনফ্লুয়েন্সার স্টুডেন্ট ইউনিফর্মে পড়ে দেশসেরা সেলিব্রেটি আফরান নিশোর সঙ্গে ক্যাম্পেইনের বিজ্ঞাপনটি নতুন রূপে উপস্থাপন করেছে। যার ফলে বাংলাদেশের ডিজিটাল জগতে প্রথমবারের মতো ৫০টিরও বেশি ভিডিও কনটেন্ট নিয়ে কোনো ক্যাম্পেইন লঞ্চ হয়েছে।

আজকের ডিজিটাল জগতে ইনফ্লুয়েন্সারদের শক্তিকে স্বীকৃতি জানিয়ে দেশের ৫০ জনেরও বেশি কন্টেন্ট ক্রিয়েটরদের সঙ্গে বিকাশ দেশের তরুণ প্রজন্মের সঙ্গে যুক্ত হওয়ার এক অভিনব ক্যাম্পেইন তৈরি করে। এ ক্যাম্পেইনের মাধ্যমে রাবা খান, আমিন হান্নান চৌধুরী, কিটো ভাই, হামজা শায়ান খান, মাইসুন'স ওয়ার্ল্ডের মতো দেশসেরা কন্টেন্ট ক্রিয়েটরদের ইউনিফর্ম পড়া স্টুডেন্ট লুকে প্রথমবারের মতো দেখেছে পুরো বাংলাদেশ। এ ভিন্নধর্মী ক্যাম্পেইনটি বাংলাদেশের ডিজিটাল মার্কেটিংয়ের জগতে এক অবিশ্বাস্য মাইলফলক সৃষ্টি করেছে।

এ ক্যাম্পেইনটি ইতোমধ্যে তরুণদের দৃষ্টি আকর্ষণ করেছে। ব্র্যান্ডের সঙ্গে তরুণ প্রজন্মের উদ্ভাবনী ও যুগোপযোগী কনটেন্ট প্রচারণার মাধ্যমে এক নতুন সংযোগ গড়ে তুলেছে। এ ক্যাম্পেইনে কনটেন্ট ক্রিয়েটরদের ভিডিওগুলোর মাধ্যমে তরুণরা বিকাশ স্টুডেন্ট অ্যাকাউন্ট খোলার জন্য যা যা প্রয়োজন তা সম্পর্কে জানতে পারছে এবং অ্যাকাউন্ট খোলার সঙ্গে সঙ্গে তার জন্য যেসব স্পেশাল অফার রয়েছে, তা সম্পর্কে খুব সহজেই অবহিত করেছে।

শুধু ডিজিটাল জন্ম সনদ এবং মা/বাবার সচল বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে সহজেই স্টুডেন্ট অ্যাকাউন্ট খোলার মাধ্যমে বিকাশ দেশের তরুণদের মধ্যে লেনদেনের স্বাধীনতা পৌঁছে দিচ্ছে। এ অ্যাকাউন্টটি লেনদেনের শুধু একটি মাধ্যম নয়, এটি বাংলাদেশের তরুণদের আর্থিক সচ্ছলতা নিশ্চিতে এক নতুন প্রয়াস। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর