শনিবার, ১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

পাট শিল্পকে এগিয়ে নিতে পলিথিন পরিহার করুন : পাট ও বস্ত্রমন্ত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) পাট শিল্পকে এগিয়ে নিতে সবাইকে পলিথিন পণ্য ব্যবহার পরিহার করার আহ্বান জানিয়েছেন। গতকাল দুপুরে রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার নিজ বাসভবনে রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকরা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে তিনি এ আহ্বান জানান।

এ সময় মন্ত্রী বলেন, আজকে আমরা যে হারে পলিথিন ব্যবহার করছি, তাতে পরিবেশের ওপর ক্ষতিকর প্রভাব পড়ছে। আর পলিথিন পরিহার করলে এ ক্ষতিকর প্রভাব থেকে আমরা বাঁচতে পারি। তাই আসুন পাট শিল্পকে এগিয়ে নিয়ে যেতে এবং ক্ষতিকর পরিবেশ থেকে মুক্তি পেতে আমরা সবাই পাট জাতীয় পণ্য ব্যবহার করি। মন্ত্রী বলেন- দূষণ, ভেজাল, মাদক, যৌতুক, মানবপাচার, ইভ টিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকরা দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। পলিথিন পণ্য ব্যবহার পরিহার করার বিষয়টি নিয়েও তারা কাজ করবেন বলে আশা করছি।

মীর আবদুল আলীমের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন- আলম হোসেন, মকবুল হোসেন, এ হাই মিলন, সাত্তার আলী সোহেল, হাজী খলিল সিকদার, রাসেল আহম্মেদ, শফিকুল আলম ভুঁইয়া, আশিকুর রহমান হান্নান, এসএম শাহদাত, জাহাঙ্গীর আলম হানিফ, আরিফ হাসান আরব প্রমুখ।

সর্বশেষ খবর