শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:২১

মানবিকতায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা : শামীম

শরীয়তপুর প্রতিনিধি

মানবিকতায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা : শামীম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা শুধু জাতীয় নেতাই নন, তিনি মানবিকতায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী। শেখ হাসিনা প্রমাণ করেছেন যে নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি বিশাল হৃদয়ই যথেষ্ট। বাংলাদেশে অফুরন্ত সম্পদ না থাকলেও মিয়ানমার থেকে আসা নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে জননেত্রী শেখ হাসিনা বিশ্ব মানবতায় উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন।

নড়িয়ায় ভাঙনে ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারকে গতকাল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চেক বিতরণকালে তিনি এ কথা বলেন। জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেনÑ ছাবেদুর রহমান খোকা, অনল কুমার দে, মাহবুর রহমান শেখ, সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, ওহাব বেপারী, শহিদুল ইসলাম বাবু রাড়ী, জাকির বেপারী প্রমুখ।

এ সময় নড়িয়ার পদ্মা নদীর ডানতীর রক্ষা বাঁধ প্রকল্পের কাজের অগ্রগতি প্রসঙ্গে উপমন্ত্রী বলেন, নদী ভাঙনের কারণে আর কারও চোখে পানি দেখতে চাই না। আর যেন কোন বসতবাড়িঘর বিলীন না হয় সেজন্য সবাইকে দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। ভাঙ্গন রোধে কোন ধরনের গাফিলাতি সহ্য করা হবে না। আগামী বর্ষা মৌসুমের আগেই ভাঙন রোধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর