শিরোনাম
প্রকাশ : বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২১ জানুয়ারি, ২০২০ ২৩:৩৮

এক পলক

এমপি মান্নানের মৃত্যুতে দোয়া মাহফিল

বগুড়া-১ আসনের সদ্য প্রয়াত সংসদ সদস্য আবদুল মান্নানের মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গতকাল বগুড়া শহরের পার্ক মসজিদে সম্মিলিত সাংস্কৃতিক জোট এই দোয়ার আয়োজন করে। সাবেক এমপির শোক : আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন একই আসনের বিএনপির সাবেক এমপি আলহাজ কাজী রফিকুল ইসলাম। এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

দন্ডপ্রাপ্ত আসামিকে গ্রেফতার দাবি

গাজীপুর-২ আসনের সাবেক এমপি শহীদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি নুরুল ইসলাম দিপুকে গ্রেফতার ও জাতীয় পার্টির (জাপা) যুগ্ম মহাসচিব পদ দেওয়ার প্রতিবাদে গতকাল ফের টঙ্গী কলেজগেট এলাকায় বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করে টঙ্গী কলেজ ছাত্রলীগ। বিক্ষুব্ধ নেতাকর্মীরা সড়ক অবরোধ করে নুরুল ইসলাম দিপুর কুশপুত্তলিকা দাহ করে। -টঙ্গী প্রতিনিধি

সীমানা প্রাচীর ভাঙচুর, লুট!

দাউদকান্দির ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ দখলের গুজবে পাশের মালিকানা বাড়ির সীমানা প্রাচীর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। স্কুলের মাঠ বর্ধিতকরণ নিয়ে পশ্চিম পাশের জমির মালিকদের সঙ্গে বিদ্যালয় কর্তৃপক্ষের দীর্ঘদিন দেন-দরবার চলে আসার একপর্যায়ে সোমবার স্থানীয় এক আওয়ামী লীগ নেতার নেতৃত্বে মাঠ বর্ধিত করার দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে সীমানা প্রাচীর ভাঙচুর করা হয়। গতকাল ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকরা এর প্রতিবাদে ইলিয়টগঞ্জ বাজারে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেন। বক্তৃতা করেন বাবুল মেম্বার, আলী আহম্মদ, ফিরোজ মিয়া, বাচ্চু মিয়া, আনোয়ার হোসেন।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর