শিরোনাম
প্রকাশ : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:১৮

আধুনিক পৌরসভার জন্য নৌকাকে বিজয়ী করুন

-জাহাঙ্গীর কবীর নানক

হবিগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল।  এ উন্নয়ন ধরে রাখতে নৌকার কোনো বিকল্প নেই। দেশের  সব পৌরসভা আধুনিক করার জন্য নৌকাকে বিজয়ী করুন। গতকাল  শহরতলির উমেদনগরে হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী আতাউর রহমান সেলিমের প্রচারণায় অংশ নিয়ে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরীর সভাপতিত্বে  কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ আজাদ ডন প্রমুখ। 

জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সময়ে হবিগঞ্জের উন্নয়নের জন্য মেডিকেল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয়, আধুনিক স্টেডিয়ামসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। তাই এবারের নির্বাচনে আপনাদের এ পৌরসভার উন্নয়নের জন্য নৌকা মার্কার প্রতিনিধিকে বিজয়ী করতে হবে।

 তিনি বলেন, হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য একমাত্র যোগ্য প্রার্থী হচ্ছেন নৌকা মার্কার প্রতিনিধি আতাউর রহমান সেলিম। তাই আধুনিক পৌরসভার জন্য আতাউর রহমান সেলিমকে ২৮ ফেব্রুয়ারি ব্যালটের মাধ্যমে বিজয়ী করার আহ্বান জানান তিনি। 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর