প্রকাশ : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৪০

এক পলক

ট্রেনে কাটা পড়লেন যুবক

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে আনুমানিক ৩৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বড়হরণ এলাকায় গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সেফাতুর রহমান বলেন, ‘আমরা মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছি।’

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ইউপি চেয়ারম্যান প্রার্থীর কারাদন্ড

গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম সরোয়ার মোল্লাকে (৩৩) গতকাল গাঁজাসহ টুঙ্গিপাড়া উপজেলার কুশলী গ্রাম থেকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তিনি টুঙ্গিপাড়া উপজেলার কুশলী ইউনিয়নের একজন চেয়ারম্যান প্রার্থী। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিধান কান্তি সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে তাকে তিন মাসের সাজা প্রদান করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর নাজমুল হাসান খান জানান, গোপন খবরে কুশলী গ্রামে অভিযান চালিায়ে গোলাম সরোয়ারকে গাঁজাসহ আটক করা হয়। তিনি আরও জানান, গোলাম সরোয়ার কুশলী ইউপির প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছিলেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবিউল্লাহ (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী গ্রামে এই ঘটনা ঘটে। রবিউল্লাহ ওই গ্রামের আবদুল হাইয়ের ছেলে এবং পাওয়ারলুম ব্যবসায়ী ছিলেন। জানা যায়, ঘটনার সময় রবিউল্লাহ তাদের পাওয়ারলুম কারখানা পরিদর্শনে যান। পরিদর্শনের এক পর্যায়ে তার এক হাত মেশিনে লাগলে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

-আড়াইহাজার প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর