শিরোনাম
প্রকাশ : বুধবার, ১০ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৯ মার্চ, ২০২১ ২৩:২৮

নরসিংদীতে ভাইয়ের হাতে ভাই খুন

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে পারিবারিক বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। হত্যাকান্ডের পর লাশ পুুকুরপাড়ে মাটিচাপা দিয়ে গুম করে রাখা হয়। পরে ৯৯৯-এ ফোন দিলে গতকাল মাটি খুঁড়ে লাশ উদ্ধার করে পুলিশ। মাধবদীর মহিষাসুরা ইউনিয়নের দাইরের পার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ দাইরের পাড় গ্রামের সানাউল্লাহ মিয়ার ছেলে। পুলিশ জানিয়েছে, ২ মার্চ রাতে সোহাগ নেশাজাতীয় দ্রব্য পান করে বাড়ি এসে তার মাকে গালিগালাজ করেন। একপর্যায়ে মাকে মারধর করতে থাকেন। তার বাবা বাধা দিলে তাকেও মারধর করেন। পরে ছোট ভাইয়ের স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করেন। একপর্যায়ে ছোট ভাই জহিরুল ক্রিকেট ব্যাট দিয়ে সোহাগের মাথায় আঘাত করেন।

চালককে হত্যা করে অটো ছিনতাই : আড়াইহাজার প্রতিনিধি  জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে সবুজ (২৪) নামে এক চালককে খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সবুজ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুল ইসলামের ছেলে। উপজেলার তিলচন্দী এলাকায় এ খুন এবং ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

স্বজনরা জানান, সোমবার রাত ৮টার দিকে সবুজের সঙ্গে তাদের শেষ কথা হয়। বাড়ি ফিরতে দেরি হওয়ায় রাত ১০টার দিকে তাকে ফোন করলে রিসিভ করেনি। এলাকার লোকজন মঙ্গলবার ভোরে আড়াইহাজার-জাঙ্গালিয়া সড়কের তিলচন্দী এলাকায় রাস্তার ধারে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় সবুজের লাশ দেখতে পান।

আআড়াইহাজার থানার ওসি জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। পুলিশ খুনের রহস্য উদঘাটনে কাজ করছে।