মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কক্সবাজারে ছেলের হাতে বাবা খুন

ময়মনসিহ ও ব্রাহ্মণবাড়িয়ায় দুই লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

কক্সবাজারে ছেলের হাতে বাবা খুন হয়েছেন। এছাড়া ময়মনসিংহ ও ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার করা হয়েছে দুজনের লাশ। প্রতিনিধিদের খবর-

কক্সবাজার : রামুর দক্ষিণ মিঠাছড়িতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন হয়েছেন। নিহত মোহাম্মদ আলম (৬৫) দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পানেরছড়া বলীপাড়ার বাসিন্দা। অভিযুক্ত শহিদুল্লাহ (৩২) মাদকাসক্ত এবং ডাকাতিসহ একাধিক মামলার আসামি বলে জানিয়েছেন স্থানীয়রা। রবিবার রাতে বর্বরোচিত এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য রাজা মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান- রবিবার রাত সাড়ে ১০ টায় শহীদুল্লাহ মদ্যপ অবস্থায় বাড়িতে এলে বাবা তাকে ঢুকতে বাঁধা দেন। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির এক পর্যায়ে বাবা মোহাম্মদ আলম মাটিতে পড়ে যান। পরে তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে চেইন্দা মা ও শিশু হাসপাতালে এবং পরে লিংকরোড মেরিন সিটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়মনসিংহ : ঈশ্বরগঞ্জে মিঠুন চন্দ্র সাহা (৪৫) নামের এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার রাজীবপুর ইউনিয়নের মাইজহাটি গ্রামের একটি ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়। মিঠুন একই গ্রামের বাসিন্দা।  ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান বলেন, মিঠুন প্রায় পাঁচ বছর আগে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে। রবিবার সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বের হন। পরদিন সকালে ঝোপে তার লাশ দেখতে পায় এলাকাবাসী। ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর উপজেলায় নিখোঁজের পরদিন সাইমনের (৫) লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। গতকাল উপজেলার জিনোদপুর গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। সাইমন উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের জাফরপুর গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে। তারা জিনোদপুর গ্রামে ভাড়া বাসায় বসবাস করে আসছিল।

নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাইমন রবিবার থেকে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন অনেক খুঁজেও তার কোনো সন্ধান পাননি। পরদিন সকালে বাড়ির পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

সর্বশেষ খবর